Logo
Logo
×

সারাদেশ

মাদকসেবন করায় ৬ জনের জেল-জরিমানা

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৪, ১০:৫৫ পিএম

মাদকসেবন করায় ৬ জনের জেল-জরিমানা

বগুড়ার আদমদীঘির সান্তাহারে মাদকসেবনের দায়ে ছয়জনকে জেল ও জরিমানা করা হয়েছে। বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজের ভ্রাম্যমাণ আদালত এ সাজা দিয়েছেন।

জেল ও জরিমানাপ্রাপ্তরা হলেন- নওগাঁ সদর উপজেলার হালঘোষপাড়ার রফিকুল ইসলামের ছেলে রায়হান আলী (২৫), দাসকান্দি গ্রামের রইচ উদ্দিনের ছেলে রিমন হোসেন (২০), আদমদীঘির বড় মালশন গ্রামের হবিবর রহমানের ছেলে আরিফ হোসেন (২৯), সান্তাহার নিউ কলোনির টুকুর ছেলে বাপ্পী (২৯), বড় মালশন গ্রামের আশরাফুল ইসলামের ছেলে বাপ্পী ইসলাম (২৩) এবং সান্তাহার ঈদগাহপাড়ার আবু বক্করের ছেলে উজ্জল হোসেন (৪০)।

আদালত সূত্র জানায়, বুধবার বিকালে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা পৌরসভার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানে ছয় মাদকসেবীকে গ্রেফতার করা হয়। পরে তাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। 

আদালত রায়হান আলী, রিমন হোসেন ও আরিফ হোসেনকে তিন মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। আরিফকে ২০০ টাকা ও অন্য দুইজনকে ৫০০ টাকা জরিমান করা হয়। 

এদিকে বাপ্পীকে এক বছর ও ১০০ টাকা, বাপ্পী ইসলামকে তিন মাস ও ২০০ টাকা এবং উজ্জল হোসেনকে এক বছরের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এসএম এলতাস উদ্দিন জানান, দণ্ডপ্রাপ্তদের বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম