Logo
Logo
×

সারাদেশ

পাঁচ দিনেও খোঁজ মেলেনি ইঞ্জিনমাস্টার হুমায়ুন কবিরের

Icon

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪, ১০:১৭ পিএম

পাঁচ দিনেও খোঁজ মেলেনি ইঞ্জিনমাস্টার হুমায়ুন কবিরের

দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটের পাটুরিয়া ঘাটে ফেরিডুবির পাঁচ দিনেও খোঁজ মেলেনি ফেরির ইঞ্জিনমাস্টার (যন্ত্রচালক) হুমায়ুন কবিরের (৩৯)। তার গ্রামের বাড়ি ভান্ডারিয়ার মাটিভাংগা গ্রামে চলছে শোকের মাতম। বাড়িতে তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসন্তান রয়েছে। বুধবার সকালে পাটুরিয়ায় ৫নং ঘাটের কাছে ঘন কুয়াশার কারণে রজনীগন্ধা নামে ফেরিটি ডুবে যায়।

ফেরিতে থাকা ২০ জনকে জীবিত উদ্ধার করা গেলেও নিখোঁজ আছেন হুমায়ুন। তার মেয়ে কামরুন্নাহার বলেন, ফেরিডুবির ঘটনা ঘটেছে পাঁচ দিন; এখন পর্যন্ত আমার বাবার খোঁজ মেলেনি। আমরা বাবাকে ফেরত চাই। 

সাবেক ইউপি সদস্য মো. মনসুর আলী বলেন, হুমায়ুন কবির ছিলেন তাদের পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি। এখন তাদের ভরণপোষণের জন্য কেউ রইল না। দুটি মেয়ে ও এক ছেলের পড়াশোনা এখন অনিশ্চিত। আশাকরি সরকার তাদের দায়িত্ব নেবে।

হুমায়ুনের ছোট ভাই রফিকুল ইসলাম শাওন বলেন, আমরা এ দুর্ঘটনার খবর পেয়ে ঘাটে চলে আসি; এখানের উদ্ধার তৎপরতা নিয়ে হতাশ, গত পাঁচ দিনেও কেন খোঁজ মিলছে না। আমরা তার খোঁজ চাই। 

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান জানান, হুমায়ুন একজন সরকারি চাকরিজীবী। তাই সরকারি বিধি মোতাবেক তার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম