Logo
Logo
×

সারাদেশ

সেই শিক্ষক পিটিয়ে আহত করলেন পরিচ্ছন্নতাকর্মীকে

Icon

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি 

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৪, ১২:৫৭ এএম

সেই শিক্ষক পিটিয়ে আহত করলেন পরিচ্ছন্নতাকর্মীকে

এবার নিজ বিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মীকে পিটিয়ে আহত করে ফের সমালোচনার জন্ম দিয়েছেন সেই বিতর্কিত প্রধান শিক্ষক ওমর ফারুক দোলন। কমলনগরের চরলরেঞ্চ উচ্চ বিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

এ ব্যাপারে নির্যাতনের শিকার পরিচ্ছন্নতাকর্মী মিনহাজ উদ্দিন মঙ্গলবার বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যায় পরিচ্ছন্নতাকর্মী মো. মিনহাজ উদ্দিনের সঙ্গে প্রধান শিক্ষকের বিদ্যালয়ের নৈশপ্রহরী পদের অতিরিক্ত দায়িত্ব পালন নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে প্রধান শিক্ষক তাকে কিল, ঘুসি ও লাথি মেরে বেদম পিটিয়ে আহত করেন। 

মো. মিনহাজ উদ্দিন বলেন, তিন বছর আগে তিনি স্কুলের পরিচ্ছন্নতাকর্মী হিসাবে নিয়োগ পান। এদিকে স্কুলের  নৈশপ্রহরী সুমন তার চাকরি ছেড়ে বিদেশ চলে যান। এরপর প্রধান শিক্ষকের আদেশে তিনি পরিচ্ছন্নতার কাজের পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব হিসাবে এক মাসের জন্য নৈশপ্রহরীর দায়িত্ব পালনে রাজি হন। তিনি গত ১৪ জানুয়ারি নৈশপ্রহরীর অতিরিক্ত দায়িত্ব আর পালন করতে পারবেন না বলে প্রধান শিক্ষককে জানান। এতে প্রধান শিক্ষক ক্ষিপ্ত হয়ে বিদ্যালয়ের অন্য শিক্ষক-কর্মচারীদের সামনে প্রকাশ্যে তাকে কিল, ঘুসি, লাথি মেরে ও পিটিয়ে আহত করেন। অভিযুক্ত প্রধান শিক্ষক ওমর ফারুক দোলন পরিচ্ছন্নতাকর্মীকে মারধর করার ঘটনা সত্য নয় বলে দাবি করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম