Logo
Logo
×

সারাদেশ

নির্বাচনে ফেল করেও ৩০ হাজার মানুষকে বিরিয়ানি খাওয়ালেন আ.লীগ নেতা

Icon

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০১:২০ পিএম

নির্বাচনে ফেল করেও ৩০ হাজার মানুষকে বিরিয়ানি খাওয়ালেন আ.লীগ নেতা

ফেল করেও ৩০ হাজার মানুষকে বিরিয়ানি খাওয়ালেন স্বতন্ত্র প্রার্থী। ছবি: যুগান্তর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ আসনে ফেল করেও ৩০ হাজার মানুষকে বিরিয়ানি ভোজ করিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক শামীম আহমদ চৌধুরী।  

রোববার সকাল থেকে রাত ১০টা পর্যন্ত ছাতক পৌরসভার মাঠে এ গণভোজের আয়োজন করা হয়। শামীম আহমদ স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। 

এই গণভোজনে ১০টি গরু, ২০টি খাসি ও এক হাজার মোরগ দিয়ে আয়োজন করা হয়েছিল, যা ৩০০-এর বেশি ডেকে রান্না করা হয়েছিল। 

আরও পড়ুন: ‘আ.লীগ মনে করে যুক্তরাষ্ট্রকে নিষেধাজ্ঞা দিলেই পিটার হাসের চাকরি চলে যাবে’

জানা গেছে, ছাতক ইতিহাসে প্রথম যে, নির্বাচনে পরাজিত হয়েও এলাকাবাসীকে গণভোজ করিয়েছেন। শুধু তাই নয়, বিভিন্ন এলাকা থেকে এসে নিজ দলের নেতাকর্মীরা এই ভোজে অংশ নিয়েছিলেন। 

সেখানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী। এ ছাড়া অনুষ্ঠানে ছাতক দোয়ারাবাজারে চেয়ারম্যান ও মেম্বাররা অংশ নেন। 

ভোজের আয়োজন প্রসঙ্গে শামীম চৌধুরী যুগান্তরকে বলেন, গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে আমি ভালোবাসায় জয়ী হয়েছি; কিন্তু কালো টাকার কাছে পরাজিত হয়েছি। 

তিনি আরও বলেন, আমার জন্য অনেক নেতাকর্মী হুমকি-ধমকি ও মারও খেয়েছেন। আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন। ছাতক দোয়ারাবাসী আমার কাছে আজকের এই ভোজের প্রাপ্য ছিল। এই আয়োজন তাও কম হয়েছে।  আমি কাজে বিশ্বাসী। পাশে আছি পাশে থাকব।

প্রসঙ্গত, সুনামগঞ্জ-৫ আসনে মোট ভোটকেন্দ্র ছিল ১৬৪টি। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিক ১ লাখ ১৯ হাজার ৪০৩ ভোট পেয়ে জয়ী হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমদ চৌধুরী ৯১ হাজার ৫৮৮ ভোট পান।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম