Logo
Logo
×

সারাদেশ

পারিবারিক দ্বন্দ্বে ভাইয়ের সঙ্গে ধস্তাধস্তিতে ভাইয়ের মৃত্যু

Icon

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৪, ০৫:২৩ পিএম

পারিবারিক দ্বন্দ্বে ভাইয়ের সঙ্গে ধস্তাধস্তিতে ভাইয়ের মৃত্যু

মাধবপুরে পূর্ববিরোধের জের ধরে ভাইয়ে ভাইয়ে হাতাহাতি ও ধস্তাধস্তির জের ধরে ওষুধ ব্যবসায়ী সুভাষ চন্দ্র পাল (৫৫) নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার বেঙ্গাডোবা গ্রামে এ ঘটনা ঘটে। 

সুভাষ ওই গ্রামের মৃত জয়চন্দ্র পালের ছেলে। মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, সুভাষের নোয়াপাড়া বাজারে ওষুধের দোকার রয়েছে। সকাল সাড়ে ৮টার দিকে পূর্ববিরোধের জের ধরে তার ভাই শ্রীবাস চন্দ্র পাল (৪৫) ও সুমিত চন্দ্র পাল সনুর (৪০) সঙ্গে কথা কাটাকাটি হয়। বাড়ি থেকে কথা কাটাকাটি শেষে সুভাষ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে কাউছারনগর মোড়ের পশ্চিম পাশে পুনরায় ভাইদের মাঝে ধাক্কাধাক্কি এবং ধস্তাধস্তি হয়। এরপর সুভাষ ব্যবসা প্রতিষ্ঠান ফার্মেসিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা তাকে নোয়াপাড়া বাজারের পপুলার হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

আতিকুর রহমান বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম