Logo
Logo
×

সারাদেশ

ড. মোমেনকে দেখে কেন্দ্রে হঠাৎ ডামি ভোটার

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৪, ০৪:৪৩ এএম

ড. মোমেনকে দেখে কেন্দ্রে হঠাৎ ডামি ভোটার

সিলেট নগরীর দুর্গাকুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনকে দেখে ভিড় করেছিলেন ডামি ভোটার। কিন্তু রোববার সকাল ১০টার দিকে তার ভোট দেওয়া শেষ হতে না হতেই তারা আবার কেন্দ্র থেকে উধাও হয়ে যান।

ড. মোমেন ভোটকেন্দ্রে আসার ঘণ্টাখানেক আগেই দুর্গাকুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের আশপাশ এলাকায় জড়ো হন প্রায় আড়াই শতাধিক ডামি ভোটার। এদের বেশিরভাগই ছিলেন নারী। ড. আব্দুল মোমেন ভোটকেন্দ্রে আসার মিনিট পাঁচেক আগে তারা ভোটকেন্দ্রের ভেতরে হুমড়ি খেয়ে ঢুকে লাইনে দাঁড়িয়ে যান। তারা লাইনে দাঁড়ানোর কয়েক মিনিট পর পররাষ্ট্রমন্ত্রী কেন্দ্রে এসে দোতালায় ভোট দিতে যান। কিন্তু পররাষ্ট্রমন্ত্রী ভোট দিয়ে দোতলা থেকে নামতে না নামতেই মুহূর্তের মধ্যেই এই শ দুয়েক ডামি ভোটার উধাও হয়ে যান। তারা কেউই ভোট দেননি।

খোঁজ নিয়ে জানা গেছে, দুর্গাকুমার পাঠশালায় জড়ো হওয়া কেউই এই কেন্দ্রের ভোটার ছিলেন না। তারা সবাই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা কর্মচারী। পররাষ্ট্রমন্ত্রীকে ভোটার উপস্থিতি দেখাতে তার ভোট দেওয়ার সময় তাদের ভোটকেন্দ্রে জড়ো করা হয়েছিল। এ সময় সাংবাদিকরা তাদের কাছে এই কেন্দ্রের ভোটার কিনা জানতে চাইলেও তারা কোনো সদুত্তর দিতে পারেননি। পরিস্থিতি আঁচ করে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে থাকা সাংবাদিকরা তিনি ভোটকেন্দ্রে ঢোকার সঙ্গে সঙ্গেই সটকে পড়েন। 
ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মৃম্ময় দাশ ঝুটন বলেন, ওই সময় আমি পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলাম। বাহিরে কি হয়েছে তা দেখিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম