Logo
Logo
×

সারাদেশ

রুহুল আমিন হাওলাদাররের সমর্থকের ওপর হামলা, আহত ৮

Icon

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৫:৩০ পিএম

রুহুল আমিন হাওলাদাররের সমর্থকের ওপর হামলা, আহত ৮

পটুয়াখালী-১ আসনে কংগ্রেস সমর্থিত প্রার্থী নাসির উদ্দীনের সমর্থকদের হামলায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারের অন্তত ৮ সমর্থক আহত হয়েছেন। 

এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের ভাই কামাল হোসেন এই হামলায় নেতৃত্ব দিয়েছেন বলে আহতরা জানিয়েছেন। 

রোববার বিকাল পৌনে ৪টায় পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের কচাবুনিয়া সরকারের প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামী লীগের পক্ষ থেকে পটুয়াখালী-১ আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেয়া হয়। এতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের প্রার্থিতা প্রত্যাহার করা হয়। এই আসনে মহাজোট প্রার্থী হিসেবে নির্বাচন করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার।

নির্বাচনে মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন তার সমর্থকদের নিয়ে কংগ্রেস প্রার্থী নাসির উদ্দীনকে সমর্থন দেয়। নির্বাচনের শুরু থেকেই আফজাল সমর্থকরা জাতীয় পার্টির প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদারের সমর্থকদের ওপর কয়েক দফা হামলা করেছে।

হামলার বিষয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং লাঙ্গল প্রতীকের প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, মনোনয়ন বঞ্চিত হয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের নির্দেশে তার ভাই কামাল ও তার আত্মীয়-স্বজনরা হামলা করেছে। আফজাল হোসেন প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য করে আওয়ামী লীগ কর্মীদের বিভ্রান্ত করতে চেষ্টা করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক নুর কুতুবুল আলম যুগান্তরকে জানান, তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম