Logo
Logo
×

সারাদেশ

ব্যালট বাক্সে আগুন, পুলিশের গুলি

Icon

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ০৫:২৪ পিএম

ব্যালট বাক্সে আগুন, পুলিশের গুলি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের গোপালপুরে একটি ভোটকেন্দ্র ব্যালট বাক্সে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই আনসার সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছুঁড়ে।

রোববার (৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার হেমনগর ইউনিয়নের কাহেতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

কাহেতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. মাজহারুল হক বলেন, দুর্বৃত্তরা আতর্কিতভাবে কেন্দ্রে প্রবেশ করে ৩ নম্বর কক্ষ থেকে একটি ভোটের পেপার ভর্তি ব্যালট বাক্স বাইরে নিয়ে এসে আগুন ধরিয়ে দেন। এতে ব্যালট বাক্স পুড়ে গেছে। ব্যালট বাক্সে প্রায় তিনশ ভোটের পেপার ছিল। পরে সেখানে আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা সদস্যরা ব্যালট উদ্ধারে পাঁচ রাউন্ড গুলি ছুঁড়েন। এ ঘটনায় দুই আনসার সদস্য আহত হয়।

তিনি আরও বলেন, এই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। ঘটনার পর কেন্দ্রে বাড়তি নিরাপত্তা জোরদার করে কেন্দ্রের বাকি ব্যালট বাক্সসহ নির্বাচনি সরঞ্জাম নিয়ে দায়িত্বরতরা কেন্দ্র ত্যাগ করি।

এ ঘটনায় গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ঘটনা নিয়স্ত্রণে পাঁচ রাউন্ড গুলি করা হয়েছে। এ ঘটনায় দুই আনসার সদস্য আহত হয়। অভিযোগ দেওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম