Logo
Logo
×

সারাদেশ

বগুড়ায় টায়ার জ্বালিয়ে জামায়াতের পিকেটিং

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ১১:২৭ পিএম

বগুড়ায় টায়ার জ্বালিয়ে জামায়াতের পিকেটিং

বগুড়ায় হরতালের প্রথমদিন সকালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা শহরের চেলোপাড়া ও শেরপুর সড়কের তাজমা মোড়ে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেন। 

শহরের কাটানারপাড়ায় মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করা হয়। দুপুরে ছাত্রদল নেতাকর্মীরা দত্তবাড়িতে লাঠিসোটা হাতে বিক্ষোভ মিছিল করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা শনিবার সকালে চেলোপাড়া মোড়ে মিছিল শেষে টায়ার জ্বালিয়ে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। প্রায় ২০ মিনিট পর সেখানে পুলিশ এলে তারা সটকে পড়েন। হরতালের সমর্থনে গোদারপাড়া এলাকায় পৌর জামায়াতের আমির আবিদুর রহমান সোহেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করা হয়। 

সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ সাংবাদিকদের বলেন, জামায়াত-শিবিরের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করা হয়েছে।

শনিবার হরতালের সমর্থনে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শুক্রবার রাতে নারুলী ও নামুজা বন্দরে মশাল মিছিল বের করেন। মিছিল থেকে বেশ কয়েকটি যানবাহনের কাঁচ ভাঙচুর করা হয়। কলোনি এলাকায় মিছিল শেষে একটি যাত্রীবাহী বাসে হামলা চালিয়ে জানালা ভাঙচুর করা হয়। এছাড়া চারটি অটোরিকশার কাঁচ ভেঙে ফেলা হয়েছে। 

শুক্রবার রাতে গাবতলীতে বিএনপি নেতাকর্মীরা মশাল মিছিল বের করার চেষ্টা করেন। পুলিশ বাধা দিলে তারা ইটপাটকেল নিক্ষেপ করেন। 

গাবতলী থানার ওসি আবুল কালাম আজাদ জানান, পল্লীবিদ্যুৎ অফিস এলাকায় পুলিশের ওপর হামলা চালালে জানমাল রক্ষায় চার রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়। এতে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম