Logo
Logo
×

সারাদেশ

দুই কন্যার প্রচার-প্রচারণায় নতুন চমক

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৪, ০৬:১১ পিএম

দুই কন্যার প্রচার-প্রচারণায় নতুন চমক

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান ফিজার এমপির নির্বাচনি প্রচারে অংশ নেন তার আমেরিকা প্রবাসী দুই কন্যাও। 

বাবাকে জেতাতে আমেরিকা থেকে দেশে আসেন ফারহানা রহমান মুক্তা ও তার ছোটবোন ফারজানা রহমান সিমলা। 

কখনো বাবার সঙ্গে আবার কখনো দুই বোন একসঙ্গে, কখনো পৃথকভাবে উঠান বৈঠক, পথসভা ও নির্বাচনি সমাবেশে যোগ দিয়ে নৌকা প্রতীকের পক্ষে ভোটপ্রার্থনা করছেন। 

দলীয় নেতাকর্মীদের সঙ্গে এমপির দুই কন্যার সরব প্রচার-প্রচারণায় এলাকায় নির্বাচনের নতুন চমক সৃষ্টি হয়েছে।

তীব্র শীত উপেক্ষা করে প্রতিদিন সকাল থেকে নির্ধারিত সময়সীমার মধ্যে দুই কন্যা মুক্তা ও সিমলাকে সঙ্গে নিয়ে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলার গ্রাম-পাড়া-মহল্লার বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোটপ্রার্থনা করেন। 

নৌকা প্রতীকের প্রার্থী মোস্তাফিজুর রহমান ফিজার এমপির ছোট মেয়ে ফারজানা রহমান সিমলা বলেন, যেহেতু আমাদের ভাই নেই, বাবার সন্তান বলতে আমরা দুই বোন। তাই বিগত নির্বাচন থেকেই বাবার সঙ্গে নির্বাচনি প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছি। 

ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল বলেন, মোস্তাফিজুর রহমান ফিজার এলাকার মাটি ও মানুষের নেতা। প্রতিপক্ষরাও আমাদের নেতার বিরুদ্ধে অনিয়ম কিংবা দুর্নীতি কোনো অভিযোগ আনবে না। তিনি গত ৩৫ বছর ধরে এলাকার গণমানুষের এমপি হিসেবে কাজ করছেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার প্রতি আস্থা রেখে আবারো নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। 

জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য এমপি-কন্যা ফারহানা রহমান মুক্তা বলেন, দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখাসহ অপ্রতিরোধ্য উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এলাকার সম্মানিত ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের উপযুক্ত জবাব দেবেন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা ধরনের ভাতা সৃষ্টি করে ব্যাপক জনগোষ্ঠীকে আর্থিক সুবিধার আওতায় এনেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম