Logo
Logo
×

সারাদেশ

জাল ভোটে নয়, আপনাদের ভোটে এমপি হতে চাই: নিজাম হাজারী

Icon

ফেনী প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১০:৩৭ পিএম

জাল ভোটে নয়, আপনাদের ভোটে এমপি হতে চাই: নিজাম হাজারী

ফেনী-২ আসনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে এসে মূল্যবান ভোট দেওয়ার অনুরোধ করছি। কেউ জাল ভোট দেবেন না। আমি জাল ভোটে নয়, আপনাদের ভোটে এমপি হতে চাই।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার ৭নং ওংয়ার্ডে গ্রিস অক্ষয় বিদ্যালয় মাঠে পৌর মহিলা লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

এমপি প্রার্থীদের হত্যায় বিএনপি কিলিং মিশনে নামছে অভিযোগ করে নিজাম হাজারী বলেন, বিএনপি এতদিন ধরে সরকার পতনে বিভিন্ন আন্দোলন করেছে। এখন আবার নির্বাচন বর্জনের ডাক দিয়ে লিফলেট বিতরণ করছে। তারা অনেক এমপি প্রার্থীকে হত্যা করতে কিলিং মিশনে নামছে। দেশের গোয়েন্দা সংস্থাগুলো নজরদারি করছে।

ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সভাপতিত্বে স্থানীয় কাউন্সিলর বাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপির সহধর্মিণী নূরজাহান বেগম নাছরিন। বিশেষ অতিথি ছিলেন এমপির বড় মেয়ে নুসরাহাত জাহান স্নিন্ধা হাজারী ও বড় ভাবি, ছোট ভাই আব্বাস হাজারী ও বোন তনি।    

বিএনপিকে উদ্দেশ করে নিজাম উদ্দিন হাজারী বলেন, হত্যার রাজনীতি বন্ধ করুন। আপনারা জনবিচ্ছিন্ন হয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এসব অপরাজনীতি কখনো সফল হবে না। লন্ডন থেকে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে এসব রাজনীতি করবেন না। 

নিজাম উদ্দিন হাজারী বলেন, পৌরসভার নাগরিকের সব সুযোগ-সুবিধা নিশ্চিতে আমি সব সময় কাজ করেছি। কতটুকু করতে পেরেছি জানি না। আমি যদি নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হতে পারি, তাহলে সবার এমপি হতে চাই। আমি যদি একটি স্কুল বা রাস্তা করি তাহলে সেখানে শুধু আওয়ামী লীগ নয়, বরং সব দলমতের লোকজন তা ব্যবহার করবেন। সবার সঙ্গে সমান আচরণ করতে চাই।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম