Logo
Logo
×

সারাদেশ

মিথ্যাচার করে নৌকার বিজয় ঠেকানো যাবে না: চুমকি

Icon

গাজীপুর মহানগর প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ০২:০২ এএম

মিথ্যাচার করে নৌকার বিজয় ঠেকানো যাবে না: চুমকি

আমি শহিদ ময়েজউদ্দিনের কন্যা, আমি বেঈমান নই। আমি কখনো বিশ্বাস ভঙ্গ করি না। আমি মানুষকে কষ্ট দেই না। শেখ হাসিনাকে মাইনাস করতে যারা চেয়েছিল তারা কিন্তু তা পারেনি। পূবাইল থানা আ.লীগের নেতাকর্মীরা এবার ঘরে নেই তারা মাঠে নেমেছে যাতে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরতে পারে।

বুধবার বিকালে দ্বাদশ জাতীয় নির্বাচনে গাজীপুর ৫ আসনে নৌকা প্রতীকের প্রচারে পূবাইল থানা আ.লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে এক জনসভায় মীরেরবাজার চৌরাস্তায় বাংলাদেশ মহিলা আ.লীগের সভাপতি ও গাজীপুর ৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি এসব কথা বলেন।

নৌকার বিজয় ঠেকানো যাবে না উল্লেখ করে চুমকি আরও বলেন জনগণের সেবক হতে চাই, ক্ষমতা দিয়ে ক্ষমতাধর হতে চাই না, সামান্য পথভ্রষ্ট নেতা ছাড়া স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কেউ নাই।

পূবাইল থানা আ.লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ আল মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর আ.লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সম্পাদক আতাউল্লাহ মণ্ডল, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, সংরক্ষিত নারী কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকী জুলি, মীর মাহবুর রহমান মানিক, মীর মোশাররফ হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম