Logo
Logo
×

সারাদেশ

নির্বাচন অফিসের সামনে থেকে ককটেলসদৃশ বস্তু উদ্ধার

Icon

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১২:১৫ এএম

নির্বাচন অফিসের সামনে থেকে ককটেলসদৃশ বস্তু উদ্ধার

নওগাঁর মহাদেবপুর উপজেলা নির্বাচন অফিসের সামনে থেকে ককটেলসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। বুধবার বিকাল ৩টায় র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী একটি দল এ বস্তুটি উদ্ধার করে।

জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাচন অফিসের সামনে লাল স্কচটেপে মোড়ানো অবিস্ফোরিত অবস্থায় ককটেলসদৃশ একটি বস্তু পড়ে থাকতে দেখা যায়। এতে উপজেলা চত্বর ও আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

উপজেলা নির্বাচন অফিসার মো. আল মামুন জানান, বেলা ১১টার দিকে নির্বাচন অফিসের সামনে ককটেলসদৃশ বস্তু দেখতে পেয়ে তিনি পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেন। খবর পেয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) আহসানুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহাগ ঘটনাস্থল পরিদর্শন করে র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেন। খবর পেয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মুনীম ফেরদৌসের নেতৃত্বে র‌্যাবের একটি বোমা নিষ্ক্রিয়কারী দল বিকাল ৩টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবিস্ফোরিত ককটেলসদৃশ বস্তুটি উদ্ধার করে।

এ ব্যাপারে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মুনীম ফেরদৌস বলেন, নির্বাচনকে সামনে রেখে আতঙ্ক ছড়ানোর জন্য কেউ এ কাজটি করে থাকতে পারে। তবে র‌্যাবসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেকোনো নাশকতামূলক তৎপরতা রুখে দিতে প্রস্তুত রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান সোহাগ বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম