Logo
Logo
×

সারাদেশ

কিছু পথভ্রষ্ট নেতা ছাড়া স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কেউ নাই: চুমকি

Icon

গাজীপুর মহানগর প্রতিনিধি 

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ০৭:৪২ পিএম

কিছু পথভ্রষ্ট নেতা ছাড়া স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কেউ নাই: চুমকি

গাজীপুর-৫ আসনে নৌকার প্রার্থী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, আমি শহিদ ময়েজউদ্দিনের কন্যা, আমি বেঈমান নই। আমি কখনো বিশ্বাস ভঙ্গ করি না। আমি মানুষকে কষ্ট দেই না। শেখ হাসিনাকে মাইনাস করতে যারা চেয়েছিল তারা কিন্ত তা পারেনি। পূবাইল থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা এবার ঘরে নেই, তারা মাঠে নেমেছে যাতে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে পারে।

নির্বাচনি প্রচারে পূবাইল থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বুধবার বিকালে পূবাইলের মিরের বাজার চৌরাস্তায় এক সমাবেশে মহিলা আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি এসব কথা বলেন। 

নৌকার বিজয় ঠেকানো যাবে না উল্লেখ করে চুমকি আরও বলেন, জনগণের সেবক হতে চাই, ক্ষমতা দিয়ে ক্ষমতাধর হতে চাই না, কিছু পথভ্রষ্ট নেতা ছাড়া স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কেউ নাই। এই জনসভার জনস্রোতই প্রমাণ করে ৭ জানুয়ারির নির্বাচনে গাজীপুর-৫ আসনে মিথ্যাচার করে নৌকার বিজয় ঠেকানো যাবে না।

পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ আল মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লাহ খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল, সংরক্ষিত নারী কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকী জুলি, মীর মাহবুর রহমান মানিক, মীর মোশাররফ হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম