Logo
Logo
×

সারাদেশ

ইত্তেফাক প্রকাশককে কটূক্তি, শাস্তি চেয়ে ইসিতে অভিযোগ

Icon

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৭ পিএম

ইত্তেফাক প্রকাশককে কটূক্তি, শাস্তি চেয়ে ইসিতে অভিযোগ

আচরণবিধি ভঙ্গ করে নির্বাচনি প্রচারণায় দৈনিক ইত্তেফাকের প্রকাশক তারিন হোসেনকে কটূক্তি করে বক্তব্য দিয়েছেন পিরোজপুরের ভান্ডারিয়ার উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ। বৃহস্পতিবার ওই ঘটনায় শাস্তির দাবি জানিয়ে তারিন হোসেন প্রধান নির্বাচন কমিশনার (ইসি) বরাবর আবেদন করেছেন।

তারিন হোসেন আবেদন বলেছেন, ‘আমার বাবা আনোয়ার হোসেন (মঞ্জু) আসন্ন নির্বাচনে পিরোজপুর-২ (কাউখালী, ভান্ডারিয়া ও নেছারাবাদ উপজেলা) আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। নির্বাচনে অন্যান্য প্রার্থীদের মধ্যে ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মহিউদ্দীন মহারাজ।

মহারাজের নির্বাচনি প্রচারণা চলাকালে ২৪ ডিসেম্বর ভান্ডারিয়ার ভিটাবাড়িয়া ইউনিয়নের আহজারিয়া মাদ্রাসায় নির্বাচনি জনসভায় প্রার্থীর ভাই ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ আমাকে ঘিরে অত্যন্ত আপত্তিকর, কুরুচিপূর্ণ, অশালীন, মিথ্যা, বানোয়াট, বেআইনি, মানহানিকর ও উসকানিমূলক বক্তব্য দেন।

এ ধরনের অশালীন বক্তব্যের কারণে আমি আমার পরিবার, আত্মীয়স্বজন, পিরোজপুর-২ আসনের ভোটার এবং সমগ্র এলাকাবাসীর কাছে হেয়প্রতিপন্ন হচ্ছি। তার বক্তব্য এখনো বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের দ্বারা প্রতিনিয়ত সম্প্রচারিত হচ্ছে যা আমাকে প্রতিনিয়ত হেয়প্রতিপন্ন করছে এবং চরম সামাজিক ও মানসিক পীড়া দিচ্ছে।
এ অভিযোগের বিষয়ে ইসি সচিবালয়ের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বলেন, এ ধরনের অভিযোগ নজরে এসেছে। অভিযোগ তদন্তের জন্য সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম