Logo
Logo
×

সারাদেশ

ফেনীতে পুলিশ সুপার

ব্যালট পেপার ও বাক্স রক্ষায় গুলি চালাতে পারবে পুলিশ

Icon

ফেনী প্রতিনিধি

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ১০:৫৯ পিএম

ব্যালট পেপার ও বাক্স রক্ষায় গুলি চালাতে পারবে পুলিশ

ফেনী জেলা পুলিশ সুপার জাকির হাসান বলেছেন, ব্যালট পেপার ও ব্যালট বাক্স রক্ষায় পুলিশ গুলি চালাতে পারবে, এমন নির্দেশনা রয়েছে। যদি কোনো দুষ্কৃতকারী ব্যালট পেপার ও ভোটের সরঞ্জামাদি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে, তবে তার ওপর গুলি চালানোর নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশনার। 

জেলার দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে বৃহস্পতিবার জেলা তথ্য অফিসের আয়োজনে ভোটারদের উদ্বুদ্ধকরণ সভায় একথা বলেন তিনি।

পুলিশ সুপার বলেন, ভোট নিয়ে বিভিন্ন মহল গুজব ও অপপ্রচার চালাচ্ছে। এই কারণে এবার সকাল বেলা প্রতিটি কেন্দ্রে যাবে ব্যালট পেপার।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনী-৩ আসনে এবার ১০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা যেন আচরণবিধি মেনে প্রচার কাজ চালাতে পারেন এবং ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন, সেজন্য আমরা এই উদ্বুদ্ধকরণ সভা করছি। 

পুলিশ সুপার আরও বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় পাঁচটি বাহিনী মাঠে কাজ করবে। এবার ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ৭ জানুয়ারি কেন্দ্রে এসে সবার পছন্দের প্রার্থীকে ভোট দেন।

জেলা তথ্য অফিসার রাশেদুল হকের সঞ্চালনায় এতে আরও বত্তৃদ্ধতা করেন জেলা নির্বাচনি কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিকা চাকমা, দাগনভুঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম