Logo
Logo
×

সারাদেশ

বাউফলে জোড়া খুন মা ও মেয়ে গ্রেফতার

Icon

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ০১:১৪ এএম

বাউফলে জোড়া খুন মা ও মেয়ে গ্রেফতার

পটুয়াখালীর বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামে জোড়া খুনের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। এর মধ্যে একটি মামলায় মা ও মেয়েকে পুলিশ গ্রেফতার করে বুধবার সকালে পটুয়াখালী আদালতে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে খোরশেদ মুন্সির ছেলে সেলিম মুন্সির সঙ্গে আমীর হোসেন মুন্সির ছেলে আলাউদ্দিন মুন্সির বিরোধ চলছে। ঘটনার দিন মঙ্গলবার রাত ১০টার দিকে সেলিম মুন্সি একই ইউনিয়নের মাধবপুর গ্রামের নিমাই কবিরাজের বাড়িতে নৌকার ক্যাম্পেইন করে বাড়ি ফেরার পথে বাড়ির অদূরে আলাউদ্দিন, তার ছেলে সাকিল ও রাকিবসহ ৩-৪ জন সেলিম মুন্সিকে কুপিয়ে ও পিটিয়ে খুন করে। এ সময় প্রতিপক্ষ আলাউদ্দিন মুন্সিও মারা যান। সুরতহাল রিপোর্টে তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় বাউফল থানায় নিহত সেলিম মুন্সির স্ত্রী মমতাজ বেগম ও নিহত আলাউদ্দিনের স্ত্রী ফুলভানু বাদী হয়ে পৃথক দুটি হত্যা মামলা করেছেন। এর মধ্যে নিহত সেলিম মুন্সির মামলায় আলাউদ্দিনের স্ত্রী ফুলভানু ও তার মেয়ে মর্জিনাকে ঘটনার রাতেই পুলিশ গ্রেফতার করেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম