Logo
Logo
×

সারাদেশ

মুরাদনগরে নৌকাকে স্বতন্ত্র প্রার্থী 

‘ভোট কাটলে প্রশাসন কবজি কেটে লাইব’

Icon

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ১০:৩১ পিএম

‘ভোট কাটলে প্রশাসন কবজি কেটে লাইব’

প্রশাসন কারও পক্ষে যেতে পারবে না, প্রশাসন নিরপেক্ষ থাকতে হবে, প্রশাসন নিরপেক্ষ থাকবে। তারা হুমকি দেয় প্রশাসন ভোট কেটে নিয়ে যাবে। প্রশাসন দিয়া ভোট কাটবে কোন সময়, প্রশাসন হাতের কবজি কেটে লাইব। সরকারের নির্দেশ, শেখ হাসিনার নির্দেশ, প্রশাসন কিনে ভোট লইয়া যাবি সেই দিন নাই। আমরা বইসা রইছি না। কারা কারা মাস্তানি করছ, আমি অভিযোগ করছি আল্লাহ যদি বাঁচায় ৬ তারিখের আগে হয়তো নিয়া যাইবো গা। নির্বাচন করি আমি, দীর্ঘদিন নৌকার জন্য জীবন দিছি, নৌকা পাই নাই। শেখ হাসিনা বলেছেন- নৌকা পাইছ না ঠিক আছে, স্বতন্ত্র তুমি নির্বাচন কর, তুমি পাশ করে আসতে পারলে আমি তোমাকে ফুলের মালা দিব।

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম সরকারের এমন একটি উঠান বৈঠকের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
এ আসনে এবার নৌকার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০ প্রার্থী। এরমধ্যে হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী হিসাবে মাঠে আছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ঈগল প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার। আর নৌকা প্রতীকের প্রার্থী ইউসুফ আব্দুল্লাহ হারুন।

ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে প্রশ্ন করা হলে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন হুমকি দেয় ভোটকেন্দ্রে লোকজন আসতে দেবে না। তাই আমি বলেছি, ভোট নিরপেক্ষ হতে হবে। কেউ যেন কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড না করতে পারে, সেদিকে দৃষ্টি রাখতে হবে প্রশাসনকে।

নৌকা প্রতীকের প্রার্থী ইউসুফ আব্দুল্লাহ হারুন বলেন, ভোটাররা ভোটকেন্দ্রে আসবে, নিরপক্ষভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবে। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিভ্রান্ত হয়ে গেছেন। মানুষ সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত ও উন্নয়নের মুরাদনগর দেখতে চায়। আমি বিগত ১০ বছরে যে উন্নয়ন করেছি, আশা করছি ভোটাররা ৭ জানুয়ারি উন্নয়নের পক্ষে রায় দেবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম