Logo
Logo
×

সারাদেশ

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলি করেছে দুর্বৃত্তরা

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০১:৪৭ পিএম

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলি করেছে দুর্বৃত্তরা

চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া আংশিক) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী এম মোতালেবের সমর্থক এক চেয়ারম্যানের বাড়িতে গুলি করেছে দুর্বৃত্তরা। 

বুধবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশের উপস্থিতিতে দুর্বৃত্তরা পশ্চিম ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান বিদোয়ানুল ইসলাম সুমনের বাড়ি ইছানগরে এ হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তরা স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেবের প্রচারকাজে নিয়োজিত একটি মাইক্রো, পুলিশ পরিবহণে নিয়োজিত সিএনজিচালিত অটোরিকশা ও নির্বাচনি অফিসও ভাঙচুর করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেবের নির্বাচনের প্রধান সমন্বয়কারী ডা. আ ম ম মিনহাজুর রহমান। এ ঘটনায় সকাল ১০টা পর্যন্ত থানায় এ ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত ১২টার পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রফেসর আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর স্লোগান দিতে দিতে ৩০-৩৫ জনের একটি গ্রুপ পশ্চিম ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান রিদোয়ানুল ইসলাম সুমনের বাড়িতে মুহুর্মুহু গুলি করতে থাকে। পরে সাতকানিয়া থানা পুলিশকে জানানো হলে পুলিশের কয়েকটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। গভীর রাতে ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) শিবলী নোমান, সাতকানিয়া থানার ওসি প্রিটন সরকার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল ইসলাম, ঢেমশা পুলিশ ফাঁড়ির আইসি ওমর ফারুকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। দুর্বৃত্তরা পুলিশের উপস্থিতিতে চেয়ারম্যান সুমনের বাড়ি লক্ষ্য করে মুহুর্মহু গুলি করে। এ সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করেও গুলি করে। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশও পাল্টা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একটি মাইক্রোবাস (চট্টমেট্রো-১১-২১৮৬)-এর গ্লাস ভাঙচুর করে সন্ত্রাসীরা। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পশ্চিম ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান রিদোয়ানুল ইসলাম সুমন যুগান্তরকে জানান, গভীর রাতে বর্তমান এমপি নদভী সাহেবের নামে স্লোগান দিতে দিতে আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়ি লক্ষ্য করে গুলি করেছে সন্ত্রাসীরা। পুলিশের উপস্থিতিতে গুলি করা হয়েছে। পুলিশের গাড়িসহ দুটি গাড়ি ভাঙচুর করেছে। এ ছাড়া সন্ত্রাসীরা স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেব সাহেবের নির্বাচনি অফিস ভাঙচুর করেছে।  

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আতাউল ইসলাম যুগান্তরকে জানান, পশ্চিম ঢেমশা ইউনিয়নের একটি বাড়িতে গোলাগুলির ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এখনো পর্যন্ত থানায় মামলা হয়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম