Logo
Logo
×

সারাদেশ

নৌকার প্রচারে শমী কায়সার-হারুন কিসিঞ্জার

Icon

ফেনী প্রতিনিধি

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২৩, ০২:৪৪ পিএম

নৌকার প্রচারে শমী কায়সার-হারুন কিসিঞ্জার

ফেনীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর প্রচারণায় অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সহসভাপতি শমী কায়সার ও কমেডিয়ান হারুন কিসিঞ্জার।

মঙ্গলবার ফেনী-১ ও ফেনী-২ আসনে আলাদা প্রচারণায় অংশ নেন তারা। এ সময় নৌকা প্রতীকের পক্ষে ভোট চান দুজন।

বিকালে পরশুরামের চিথলিয়া ইউনিয়নের শালধর মুহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়ে নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের সমর্থনে নারী সমাবেশের আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্যে ফেনীর সন্তান অভিনেত্রী শমী কায়সার বলেন, এমন লোকই নৌকার মাঝি হওয়া দরকার, যার মানুষের জন্য উপকার করার মন আছে। এ আসনে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের ওই মন আছে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা মার্কা দিয়েছেন। তিনি বিজয়ী হলে এই এলাকায় এমন উন্নয়ন হবে, যা সারা দেশের মানুষ চেয়ে দেখবে। আমি এমনটিই বিশ্বাস করি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন এই অভিনেত্রী। আওয়ামী লীগের দলীয় মনোনয়নও সংগ্রহ করেছিলেন। কিন্তু নির্বাচনের টিকিট পাননি।

এদিকে মঙ্গলবার রাতে ফেনী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর নির্বাচনি প্রচারের অংশ হিসেবে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। শহরের মাস্টারপাড়ার লমী হাজারী বাড়ির নির্বাচনি প্রচারণা মঞ্চে সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নিয়ে নৌকা মার্কায় ভোট চান কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্জার। 

এ সময় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র তুলে ধরেন তিনি। অনুষ্ঠানে নাটক, গান ও কবিতার মাধ্যমে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র পরিবেশন করে ফেনীর বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম