Logo
Logo
×

সারাদেশ

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: বাণিজ্যমন্ত্রী

Icon

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১১:০২ পিএম

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, এ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। এ অঞ্চলে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন ও কাউনিয়ার টেপামধুপুরে আড়াইশ একর জমিতে শিল্প কলকারখানা স্থাপনের যে সিদ্ধান্ত এ সরকার নিয়েছে তার জন্য পুনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

তিনি সোমবার সন্ধ্যায় কাউনিয়া উপজেলার টেপামধুপুর বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয় মাঠে টেপামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

টেপামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের হোমায়রা ইসলাম চাঁদনী প্রমুখ।

অপরদিকে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি প্রতীক বরাদ্দ নিয়ে কাউনিয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং সোমবার রাতেই হারাগাছ পৌর সভায় দলীয় অফিসের সামনে নির্বাচনি কর্মিসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন। হারাগাছ পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল আখতারের সভাপতিত্বে নির্বাচনি কর্মিসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, হারাগাছ পৌরসভার সাবেক মেয়র হাকিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য বাণিজ্যমন্ত্রীর রাজনৈতিক একান্ত সচিব কামরুজ্জামান চৌধুরী তুহিন, ওয়াশিমুল বারী শিমু প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম