Logo
Logo
×

সারাদেশ

হুইপ সামশুল হক

মাফিয়াদের টাকায় নির্বাচনকে বিতর্কিত না করার আহ্বান

Icon

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১১:০৭ পিএম

মাফিয়াদের টাকায় নির্বাচনকে বিতর্কিত না করার আহ্বান

জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পাওয়ার পর নেতাকর্মীদের উদ্দেশ্যে চট্টগ্রামের পটিয়ায় জাতীয় সংসদের হুইপ ও স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) সামশুল হক চৌধুরী বলেছেন, উপজেলা চেয়ারম্যানের দায়িত্বে থাকার পরও গত ৫ বছর কারো খবর নেননি মোতাহেরুল ইসলাম চৌধুরী। তিনি আজ নৌকার জন্য মায়া কান্না করেন। অথচ তিনিই ২০০১ সালে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি প্রয়াত নেতা মোসলেম উদ্দিন আহমদের বিরোধীতা করে নৌকাকে ডুবিয়েছিলেন এবং এজন্য তাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছিল। একইভাবে আওয়ামীলীগের জাতীয় নেতা এস এম ইউসুফকে ডুবানো হয়েছিল। 

সোমবার সন্ধ্যায় চট্টগ্রামের পটিয়ায় একটি কমিউনিটি হলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় তিনি নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলামকে অভিনন্দন জানিয়ে বলেন, তিনি দীর্ঘদিন ধরে আমার সহকর্মী ছিলেন এবং সর্বদা প্রশংসা করেছিলেন। আজ নৌকা প্রতীক পেয়ে দূরত্ব না বাড়িয়ে একইসঙ্গে প্রচার প্রচারণায় অংশ নিন। জনগণ যাকে ভোট দেবেন তিনিই এমপি হবেন। মাফিয়াদের টাকায় নির্বাচনকে বিতর্কিত করবেন না। 

সংবাদ সম্মেলনে হুইপ সামশুল হক চৌধুরীর আসার খবরে সেখানে শত শত নেতাকর্মীর উপস্থিতি ঘটে। সংবাদ সম্মেলনে উপজেলা ও জেলা আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।
 

সংবাদ সম্মেলনে হুইপ সামশুল হক চৌধুরী আরো বলেন, তিনি কখনোই পাওয়ার পলিটিক্স করেন নি। তিনি ডেভলপমেন্ট পলিটিক্স করেছেন।  

তার সমালোচকদের জন্য দোয়া প্রার্থনা করে বলেন, আওয়ামী লীগের বর্ধিত সভার নামে তার নামে নোংরা সমালোচনা তৃণমূলের নেতাকর্মীর ঘৃণাভরে প্রত্যখ্যান করেছে। কোন কোন নেতাকর্মীকে বহিষ্কার ও হামলার ভয় দেখিয়ে বর্ধিত সভায় হাজির হতে বাধ্য করা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম