Logo
Logo
×

সারাদেশ

ঈগল প্রতীকে লড়বেন ডা. মুরাদ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ০৬:৩২ পিএম

ঈগল প্রতীকে লড়বেন ডা. মুরাদ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে লড়াই করবেন আলোচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। 

সোমবার দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মো. শফিউর রহমান তার কার্যালয়ের সভা কক্ষে ডা. মুরাদসহ জামালপুরের পাঁচটি আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন।

ডা. মুরাদ হাসানের পক্ষে জেলা প্রশাসকের কাছ থেকে প্রতীক নেন তার সহযোগী সাখাওয়াত হোসেন মুকুল।

জামালপুর-৪ আসনে থেকে এবারের নির্বাচনে লড়বেন ৭ জন প্রার্থী। এরা হলেন- বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্টের তারিখ মেহেদী, তৃণমূল বিএনপির মো. সাইফুল ইসলাম, স্বতন্ত্র থেকে আব্দুর রশিদ, জাতীয় পার্টি মো. আবুল কালাম আজাদ, জাতীয় সমাজতান্ত্রিক দলের গোলাম মোস্তফা জিন্নাহ, আওয়ামী লীগের মাহবুবুর রহমান ও স্বতন্ত্র  প্রার্থী ডা. মুরাদ হাসান।

উল্লেখ্য, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন ডা. মুরাদ হাসান। ২০২১ সালে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও সংসদ সদস্য মুরাদ হাসানের ফোনালাপ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এর জেরে মন্ত্রিত্ব ও আওয়ামী লীগের সব দলীয় পদপদবি থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন পাননি তিনি। ফলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন ডা. মুরাদ হাসান।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম