Logo
Logo
×

সারাদেশ

হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী তিন ভাই

Icon

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২৩, ০৬:৪৭ পিএম

হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী তিন ভাই

সাব্বির, সালমান ও হারুন। তারা সম্পর্কে চাচাতো ও ফুফাতো ভাই। একসঙ্গে থাকেন সৌদি আরব। দীর্ঘদিন পর একসঙ্গে বাড়িতে এসেছেন তিন ভাই। তাই তারা সিদ্ধান্ত নেন হেলিকপ্টারে বাড়িতে ফেরার। সৌদি আরব থেকে বিমানে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তারা। পরে তারা সেখান থেকে হেলিকপ্টারে করে বাড়িতে আসেন। 

বুধবার দুপুর ২টার দিকে তিন ভাইকে বহনকারী হেলিকপ্টারটি ঝিনাইদহ সদর উপজেলার গড়িয়ালা গ্রামের মাঠে অবতরণ করে।

এ সময় প্রবাসী তিন ভাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পরিবারের সদস্যরা ও এলাকাবাসী। সেখানে প্রবাসী তিন ভাইয়ের বাবা-মা ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। হেলিকপ্টারে তাদের অবতরণ দেখতে মাঠটিতে শত শত মানুষ ভিড় জমান।

স্থানীয়রা জানান, জীবনে কখনো এত কাছ থেকে হেলিকপ্টার দেখেননি তারা। এলাকায় উৎসবের আমেজ শুরু হয়েছে। দীর্ঘদিন পর তিন ভাই হেলিকপ্টারে এলাকায় আসায় তারা এক নজর দেখতে এসেছেন। অন্যরকম অনুভূতি পেয়েছেন তারা। 

গড়িয়ালা গ্রামের রোস্তম আলী বিশ্বাসের ছেলে সৌদি আরব প্রবাসী সাব্বির হোসেন জানান, তারা তিন ভাই সৌদি আরব প্রবাসী। সামাজিক যোগাযোগমাধ্যমে দেখেছেন অনেক প্রবাসী হেলিকপ্টারে এলাকায় যান। এজন্য তারাও সিদ্ধান্ত নেন হেলিকপ্টারে তারাও বাড়িতে যাবেন। এর আগে আমাদের এলাকায় হেলিকপ্টারে কেউ বাড়িতে ফেরেননি। 

আরেক প্রবাসী সালমান হোসেন জানান, তিনি ২৪ বছর সৌদি আরবে আছেন। মাঝে মাঝে তারা বাড়িতে আসেন। তবে এবার ভিন্নভাবে আসা হয়েছে। হেলিকপ্টারে বাড়িতে আসায় এলাকায় উৎসব শুরু হয়েছে। দেশে বর্তমানে যানজট একটি সমস্যা। এজন্য ঝামেলা এড়িয়ে যাতে দ্রুত বাড়িতে আসা যায় এজন্য হেলিকপ্টারে বাড়িতে এসেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম