Logo
Logo
×

সারাদেশ

মিলিধি: সন্ধান মেলেনি রাঙ্গাবালীর সেই ২৫ জেলের

Icon

যুগান্তর প্রতিবেদন, রাঙ্গাবালী (পটুয়াখালী)

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ০৯:০৯ পিএম

মিলিধি: সন্ধান মেলেনি রাঙ্গাবালীর সেই ২৫ জেলের

মিধিলি ঝড়ের ২৫ দিন পার হলেও খোঁজ মেলেনি রাঙ্গাবালীর সেই ২৫ জেলের। সময় যত গড়াচ্ছে, ততই স্বজনদের ফিরে পাওয়ার আশা হারাচ্ছে পরিবার। তবুও প্রিয়জনের ফিরে আসার প্রতিক্ষায় প্রহর গুনছেন তারা।

জানা গেছে, উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জিসান প্যাদা পাশের কাউখালী গ্রামের হাসান জোমাদ্দারের ট্রলারে করে সাগরে মাছ শিকারে যান। ১৭ নভেম্বর ঘূর্ণিঝড় মিধিলির পরে ওই ট্রলারটির আর খোঁজ পাওয়া যায়নি। যোগাযোগ করা যায়নি তিন ট্রলারের নিখোঁজ ২৫ জনের কারও সঙ্গে। জিসানের সঙ্গে ছিলেন তার খালাতো ভাই তামিমও কামরুল। জিসান-তামিম ও কামরুলের পরিবারের মতই স্বজনদের ফিরে আসার প্রতিক্ষায় আরও ২২ পরিবার। মঙ্গলবার নিখোঁজ জেলেদের সন্ধানে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন পরিবারের সদস্যরা।

পুলিশ জানায়, ঘূর্ণিঝড় মিধিলিতে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের বাসিন্দা হাসান জোমাদ্দারের ট্রলারের ৮ জন, মৌডুবী ইউনিয়নের কাজিকান্দা দিদার মৃধার ট্রলারের ৮ জন ও হিমু হাওলাদারের ট্রলারের ৯ জেলে নিখোঁজ রয়েছে।

কোড়ালিয়া মৎস্যজীবী সমিতির সভাপতি জহির হাওলাদার জানান, আমরা সব জায়গায় খোঁজখবর রাখছি। প্রশাসন সঙ্গে যোগাযোগ রাখছি। এখন পর্যন্ত কোন জেলে বা ট্রলারের সন্ধান পাওয়া যায়নি। ইউএনও মো. মিজানুর রহমান বলেন, নিখোঁজ জেলেদের তালিকা জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম