Logo
Logo
×

সারাদেশ

একমাত্র ছেলের হার্টে ছিদ্র 

সন্তানকে বাঁচাতে চা বিক্রেতা মায়ের আকুতি

Icon

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৭ পিএম

সন্তানকে বাঁচাতে চা বিক্রেতা মায়ের আকুতি

মাত্র ১ বছর বয়সে হার্টে ছিদ্র ধরা পড়ে শিশু আকাশের। তার অসহায় মা সন্তানের চিকিৎসায় ইতিমধ্যে সহায়-সম্বল সব বিক্রি করে নিঃস্ব হয়ে পড়েছেন। চিকিৎসকরা দ্রুত তার হার্টে অপারেশন করাতে বলেছেন। এতে দরকার প্রায় ৪/৫ লাখ টাকা।

কিন্তু অর্থের অভাবে ৭ বছর বয়সি আকাশের অপারেশন সম্ভব হচ্ছে না। এতে করে সে দিন-দিন আরও অসুস্থ হয়ে পড়ছে।

আকাশ রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নছরউদ্দিন সরদার পাড়ার স্বামী পরিত্যক্তা অসহায় সামেলা বেগমের একমাত্র সন্তান। সামেলা বেগম স্থানীয় পৌর জামতলা বাজারে একটি দোকান ঘর ভাড়া নিয়ে চা বিক্রি করেন। এ থেকে আসা সামান্য আয় দিয়ে বৃদ্ধা মা ও ছেলে আকাশকে নিয়ে কোন রকম খেয়ে না খেয়ে চলে তার সংসার।

অনুসন্ধানে দেখা যায়, গত কয়েক বছরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতাল ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকার চিলড্রেন হার্ট ফাউন্ডেশন অ্যান্ড রিসার্স, পিজি হাসপাতালসহ বিভিন্ন স্থানে শিশু আকাশের মা তার চিকিৎসায় সর্বোচ্চ চেষ্টা করেছেন। চিকিৎসকরা যত দ্রুত সম্ভব আকাশের হার্টে অপারেশন করাতে বলেছেন।

আকাশের মা সামেলা বেগম জানান, আকাশের অপারেশনের জন্য প্রায় ৪/৫ লাখ টাকা প্রয়োজন। কিন্তু এতো টাকা জোগাড় করার কোন উপায় আমার নেই। তাই আমি আমার একমাত্র সন্তানের চিকিৎসায় সরকার ও বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করছি।

আকাশকে সাহায্য পাঠানোর নম্বর-০১৩০৪-৮৭৩৭২৬ (বিকাশ, সামেলা বেগম) এবং সঞ্চয়ী হিসাব-২২০৪৬০১০১৩৯৬১ সামেলা ও আকাশ, সোনালী ব্যাংক, গোয়ালন্দ বাজার শাখা, রাজবাড়ী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম