Logo
Logo
×

সারাদেশ

নামাজ পড়ে বাড়ি ফেরার পথে কৃষক খুন

Icon

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২৩, ০৬:০৩ পিএম

নামাজ পড়ে বাড়ি ফেরার পথে কৃষক খুন

নান্দাইলের ঝাউগড়া গ্রামে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে আব্দুল হেলিম (৬৫) নামে এক কৃষক খুন হয়েছেন।

শুক্রবার সকালে বুলবুল মিয়া (৩৫) নামে এক প্রতিবেশী যুবকের হাতে খুন হন ওই কৃষক। ঘটনার পরপরই স্থানীয় লোকজন অভিযুক্ত যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঝাউগড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে কৃষক আব্দুল হেলিম। প্রতিদিনের মতোই শুক্রবারও স্থানীয় মসজিদে ফজরের নামাজ পড়ে কৃষি জমি দেখতে বের হন তিনি। নদীর পাড়ে থাকা নিজের বোরো ধানের বীজতলা দেখতে যান হেলিম। সেখানে পৌঁছামাত্রই একই গ্রামের মৃত সুলতান উদ্দিনের ছেলে বুলবুল মিয়া একটি কাঠের লাঠি নিয়ে হেলিমের পেছন পেছন তেড়ে যান। বুলবুল লাঠি দিয়ে মারতে চাইলে দৌড়ে পালানোর চেষ্টা করেন ওই কৃষক। কিন্তু একপর্যায়ে তিনি হোঁচট খেয়ে পড়ে গেলে বুলবুল তার হাতে থাকা লাঠি দিয়ে হেলিমের মাথায় বেশ কয়েকটি আঘাত করেন। এতে হেলিম জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয় লোকজন ছুটে এসে দেখেন হেলিম মারা গেছেন। তাৎক্ষণিক স্থানীয় জনতা বুলবুলকে আটক এবং বিষয়টি পুলিশকে জানান। 

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) ওবায়দুর রহমান জানান, অভিযুক্ত যুবক ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে বাড়িতে এনে আটকে রাখেন। ঘটনার সময় সবার অজান্তে তিনি ঘর থেকে বের হয়ে হেলিমের ওপর আক্রমণ চালান। ধারণা করা হচ্ছে বুলবুলের কিছুটা মানসিক সমস্যা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম