Logo
Logo
×

সারাদেশ

বগুড়ায় হবে গরুর র‌্যাম্প শো

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:১৩ পিএম

বগুড়ায় হবে গরুর র‌্যাম্প শো

বগুড়ায় আগামী শুক্রবার থেকে দুই দিনব্যাপী ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের (বিডিএফএ) আয়োজনে উত্তরবঙ্গ গরু মেলা অনুষ্ঠিত হবে। উত্তরবঙ্গে প্রথমবারের মতো ব্যতিক্রমধর্মী এ মেলার প্রধান আকর্ষণ থাকবে ‘গরুর র‌্যাম্প শো’।

শহরতলির গোকুল এলাকায় পাঁচ তারকা হোটেল মম ইন’এর ইকো পার্কে এ মেলা হবে। মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন। বিশেষ অতিথি থাকবেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

মঙ্গলবার বগুড়া প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এসব তথ্য দেন বগুড়া ভাণ্ডার এগ্রো ফার্মের মালিক ও উত্তরবঙ্গ গরু মেলার প্রধান সমন্বয়ক তৌহিদ পারভেজ বিপ্লব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সদস্য সচিব অর্ক খান, রাহান খান, সদস্য রাকিবুল ইসলাম, আতিকা এগ্রো ফার্মের মালিক খামারি আবদুর রহমান ও খামারি সাকিব।

বিপ্লব বলেন, বগুড়া তথা উত্তরবঙ্গে প্রথমবারের মতো ব্যতিক্রমী এ মেলায় দেশের সেরা আকর্ষণীয় গরু, ছাগল, ঘোড়া, ভেড়া ও দুম্বাসহ নানাজাতের পশু থাকবে। মেলায় ২৫০ জন খামারি অংশগ্রহণ করবেন। মেলার প্রধান আকর্ষণ থাকবে, ‘গরুর র‌্যাম্প শো’।

বিপ্লব আরও বলেন, প্রান্তিক খামারিদের জন্য এ মেলা একটি বড় সুযোগ। তারা এখানে পালন করা প্রতিটি গরু ভালো দামে দেশের স্বনামধন্য খামারিদের কাছে বিক্রি করতে পারবেন। সর্বোপরি এ মেলা খামারিদের মিলনমেলায় পরিণত হবে। পাশাপাশি সকলের মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্ক স্থাপিত হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম