Logo
Logo
×

সারাদেশ

দিনাজপুর-৬: শোকজের জবাব দিয়েছেন শিবলী সাদিক

Icon

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ০৮:২৬ পিএম

দিনাজপুর-৬: শোকজের জবাব দিয়েছেন শিবলী সাদিক

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে করা শোকজের জবাব দিয়েছেন দিনাজপুর-৬ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শিবলী সাদিক। মঙ্গলবার বিকাল ৪টার দিকে নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান সহকারী জজ হাসিবুজ্জামানের কাছে সশরীরে এসে লিখিত জবাব দেন তিনি।

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে রোববার তাকে শোকজ করেছিলেন দিনাজপুর নির্বাচনি এলাকা-১১-এর নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সহকারী জজ হাসিবুজ্জামান।

মঙ্গলবার বিকালের মধ্যে তাকে জবাব দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। সেই নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার বিকাল ৪টার দিকে জেলা জজ আদালত এলাকায় সহকারী জজ হাসিবুজ্জামানের কার্যালয়ে এসে সশরীরে এসে লিখিত জবাব দেন শিবলী সাদিক।

জবাব উপস্থাপন শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার বিরুদ্ধে মোটরসাইকেল শোডাউন, ব্যাপক সমাগম ও একটা মঞ্চের বিষয়সহ তিনটি অভিযোগ ছিল। সেগুলোতে আচরণবিধি লঙ্ঘনের কথা এসেছে।

সাদিক আরও বলেন, গতবার যেহেতু এ ব্যাপারে কোনো অভিযোগ (বিধিনিষেধ) ছিল না, ধারণা ছিল এবারো হয়তো তেমন কোনো অভিযোগ থাকবে না। এবার আচরণবিধিতে কিছুটা পরিবর্তন এসেছে। সমস্ত বিষয়গুলো অন্তর্ভুক্ত করা হয়েছে। আমাদের জেনে নেওয়া উচিত ছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম