Logo
Logo
×

সারাদেশ

ময়মনসিংহ-১ আসন

এমপি হতে চান পরিচ্ছন্নতাকর্মী রোকেয়া

Icon

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ১০:৫৭ পিএম

এমপি হতে চান পরিচ্ছন্নতাকর্মী রোকেয়া

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে প্রার্থী হয়েছেন প্রাইভেট ক্লিনিকের পরিচ্ছন্নতাকর্মী উপজেলার গাজীরভিটা ইউনিয়নের বোয়ালমারা গ্রামের মোছাম্মৎ রোকেয়া বেগম। গণমুক্তি জোটের প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন তিনি।

শনিবার তার মনোনয়ন বৈধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ময়মনসিংহ সদর উপজেলার বোররচর এলাকার ফারুক মিয়ার সঙ্গে প্রায় ১২ বছর আগে বিয়ে হয় রোকেয়া বেগমের। তাদের দুই সন্তান রয়েছে। বড় ছেলে তৃতীয় শ্রেণিতে পড়ে। আর মেয়ে পড়ে শিশু শ্রেণিতে। দুই বছর ধরে তাদের কোনো খোঁজখবর রাখেন না ফারুক মিয়া। এ অবস্থায় দুই বছর ধরে মায়ের সঙ্গে হালুয়াঘাটের নিজ বাসায় থাকেন রোকেয়া। কখনো ক্লিনিক, কখনো অন্যের বাসায় কাজ করে চলে তার সংসার।

এ বিষয়ে রোকেয়া বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার ননাসের জামাই শহিদুল ইসলাম গণমুক্তি জোটের রাজনীতি করেন। কয়েকদিন আগে আমাকে কল দিয়ে এমপি হওয়ার বিষয়ে জানান।

তিনি বলেছেন, আমার কোনো টাকা-পয়সা লাগবে না, তারা এ বিষয়ে দেখবেন।’ তিনি আরও বলেন, ‘আমি যদি জনগণের ভোটে এমপি হতে পারি, তাহলে জনগণের জন্য, দেশের উন্নয়নের জন্য কাজ করব, সর্বদা গরিব দুঃখী মানুষের পাশে থাকব।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম