Logo
Logo
×

সারাদেশ

নান্দাইলে মামার প্রতিদ্বন্দ্বী ভাগিনা

Icon

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩, ১১:২০ পিএম

নান্দাইলে মামার প্রতিদ্বন্দ্বী ভাগিনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসন থেকে এমপি পদে মামার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন ভাগিনা। জাকের পার্টি থেকে মনোনীত উপজেলা জাকের পার্টির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শফিকুল আলমের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারই আপন ভাগিনা জাতীয় পার্টি থেকে মনোনীত ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সদস্য হাসমত মাহমুদ তারিক।

রোববার জেলা প্রশাসক ও জেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মামা-ভাগিনা দুজনেরই মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে। মামা শফিকুল আলম গোলাপ ফুল প্রতীক ও ভাগিনা লাঙ্গল প্রতীক নিয়ে নান্দাইল নির্বাচনি এলাকায় ভোটযুদ্ধে মাঠে লড়বেন।

জানা গেছে, হাসমত মাহমুদ তারিক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম আব্দুল হাকিম ভূঁইয়ার দ্বিতীয় ছেলে। অপরদিকে হাসমত মাহমুদ তারিকের আপন মামা হচ্ছেন জাকের পার্টির মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম। তবে তারা পৃথক দুটি দলের নেতৃত্ব দিয়ে আসছেন।

এ বিষয়ে হাসমত মাহমুদ তারিক বলেন, আশা করছি দলীয় নেতাকর্মীসহ নান্দাইলবাসীকে নিয়ে ভোটযুদ্ধে লড়ে যাব। এখানে কে প্রতিদ্বন্দ্বী? কে আত্মীয়? কে মামা? রাজনীতির মাঠে তা ভিন্ন।

অপরদিকে মুক্তিযোদ্ধা শফিকুল আলম বলেন, আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি, জনগণের কাছে ভোট প্রার্থনা করছি। জনগণ যাকে ভালো মনে করে তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবে।

উল্লেখ্য, মামা-ভাগনে ছাড়াও নান্দাইল আসনে নৌকা, স্বতন্ত্র, জাসদ ও তৃণমূল বিএনপির মোট ছয়জনের মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম