Logo
Logo
×

সারাদেশ

তৃণমূল বিএনপির প্রার্থী মৎস্যচাষীকে দেখতে উদগ্রীব ভোটাররা

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:৪৫ পিএম

তৃণমূল বিএনপির প্রার্থী মৎস্যচাষীকে দেখতে উদগ্রীব ভোটাররা

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে মৎস্যচাষী মো. জামাল উদ্দিন তৃণমূল বিএনপির প্রার্থী! তিনি উপজেলার সিধলা ইউনিয়নের হাসনপুর গ্রামের মৃত রুস্তম আলী ও গৃহিণী মোছা. ফাতেমা খাতুনের ছেলে। তাকে দেখতে উদগ্রীব ভোটাররা।

তিনি এমপি প্রার্থী হলেও নিজ গ্রাম তথা নির্বাচনি এলাকায় একেবারে অপরিচিত। পুকুরে মাছচাষ করে জীবিকা নির্বাহ করেন। রাজনৈতিক ও এলাকার সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনেও তার তেমন কোনো পরিচিতি নেই। সাংবাদিক ও রাজনৈতিক মহলও এ প্রার্থীকে নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে। ভোটাররাও তাকে একজন দেখার জন্য অনেকটা উদগ্রীব হয়ে আছেন। 

বোকাইনগর ইউনিয়নের ফুলহর গ্রামের ফজলুর রহমান বলেন, তৃণমূল বিএনপির প্রার্থী আছেন এটা জানতাম। তাকে দেখার আমার খুব ইচ্ছা।

তৃণমূল বিএনপির প্রার্থী মো. জামাল উদ্দিন যুগান্তরকে জানান, তৃণমূল বিএনপির এমপি প্রার্থী হওয়ার মধ্য দিয়েই রাজনীতিতে তিনি পা রেখেছেন। রাজনীতির হাতেখড়ি নিচ্ছেন এবার। নিজ এলাকায় প্রচার-প্রচারণা চালাচ্ছেন। প্রতীক পাওয়ার পর পুরো নির্বাচনি এলাকায় তৃণমূলের নেতাকর্মীরা ভোট সংগ্রহে নামবেন।

একটি পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে গঠিত ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসন।

উপজেলা নির্বাচন অফিসার মো. ফারুক মিয়া জানান, এ আসনে মোট ভোটার ২ লাখ ৭৫ হাজার ৯৮৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৯ হাজার ১৯৯ জন। নারী ভোটার সংখ্যা ১ লাখ ৩৬ হাজার ৭৮৭ জন।

এ আসনে প্রার্থীরা হলেন- নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নীলুফার আনজুম পপি, লাঙ্গল প্রতীকের প্রার্থী জাতীয় পার্টির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, গোলাপফুল প্রতীকের প্রার্থী ময়মনসিংহ জেলা মৎস্যজীবী ফ্রন্টের সভাপতি মো. নজরুল ইসলাম, ন্যাশনাল পিপলস পার্টির ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল ইসলাম লিংকন ও বাংলাদেশ তরিকত ফেডারেশন ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি অধ্যক্ষ ড. বিশ্বজিৎ ভাদুড়ী, নৌকা বঞ্চিত স্বতন্ত্র প্রাথী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরীফ হাসান অনু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মো. মতিউর রহমান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নাজনীন আলম, জেলা আওয়ামী লীগের সদস্য মোর্শেদুজ্জামান সেলিম ও স্বতন্ত্র প্রার্থী মাওহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রমিজ উদ্দিন স্বপন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম