Logo
Logo
×

সারাদেশ

দুদকে অভিযোগ নিয়ে মুখ খুললেন গোলাপ

‘আমার শত্রুরা এটা করিয়েছে’

Icon

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২৩, ১০:৫১ পিএম

‘আমার শত্রুরা এটা করিয়েছে’

দুদকে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের করা অভিযোগ নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন মাদারীপুর-৩ আসনের সংসদ-সদস্য এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ। তিনি শুক্রবার রাতে মাদারীপুর শহরে তার একটি নির্বাচনি কর্মিসভায় দাবি করেন, সুমন আমার কাছে তার ভুলের জন্য ক্ষমা চেয়েছে। মূলত তাকে দিয়ে আমার বিরুদ্ধে দুদকে অভিযোগ করিয়েছে আমার শত্রুপক্ষ।

গোলাপ বলেন, সুমনের বিরুদ্ধে আমি ৫শ কোটি টাকার মানহানি মামলা করেছি। সুমন সেই মামলায় কয়েকবার হাজির না হওয়ায় হাইকোর্ট তাকে জরিমানা করেছে। আমি আইনমন্ত্রীকে বলেছি, আমার ৫শ কোটি টাকা আদায় করে দিতে। এখন ব্যারিস্টার সুমন তার ভুল বুঝতে পেরেছে। দুদকের কাছে আমি সব সত্য প্রকাশ করেছি। দুদকও আমাকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে।

গোলাপ আরও বলেন, আমার এলাকার শত্রুরা সুমনকে দিয়ে এসব করিয়েছে। এখনো আমার বিরুদ্ধে গালাগাল করে তারা। যদিও বঙ্গবন্ধু কন্যা এবার আমাকেই নৌকা দিয়েছেন। এটা আমাকে আরও শক্তি জুগিয়েছে। আগামীতেও আমি আওয়ামী লীগের শক্তি হয়ে থাকব।

পরে তার এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সভায় মাদারীপুর-২ আসনের সংসদ-সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম