Logo
Logo
×

সারাদেশ

টঙ্গীতে ভাড়াটিয়াকে জোরপূর্বক উচ্ছেদ, গুদামে তালা

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২৩, ১০:২৮ পিএম

টঙ্গীতে ভাড়াটিয়াকে জোরপূর্বক উচ্ছেদ, গুদামে তালা

টঙ্গী মিলগেট নামাবাজার এলাকায় চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই ভাড়াটিয়াকে জোরপূর্বক উচ্ছেদের অভিযোগ পাওয়া গেছে। ভাড়াটিয়াকে গুদাম ছাড়ার কোনো নোটিশ না দিয়ে এবং মালামাল ভেতরে রেখেই দরজায় তালা ঝুলিয়ে দিয়েছেন গুদাম মালিক।

এ ঘটনায় শুক্রবার রাতে গুদাম মালিক আবুল কালাম আবু ওরফে আবু মিয়াকে (৫০) বিবাদী করে পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ভাড়াটিয়া মোহাম্মদ আনিছ।

ভুক্তভোগী আনিছ জানান, আমি দীর্ঘদিন আবু মিয়ার গুদাম ভাড়া নিয়ে বর্জিত তুলার ব্যবসা পরিচালনা করে আসছি। ২৭ নভেম্বর আমার বন্ধু সুমন চন্দ্র রায়ের আবু মিয়ার সঙ্গে আর্থিক লেনদেনের বিষয় নিয়ে স্থানীয়ভাবে একটি সালিশ বৈঠক হয়। ওই বৈঠকে আমি উপস্থিত থাকায় আবু মিয়া আমার ওপর ক্ষিপ্ত হন। শুক্রবার সন্ধ্যায় আমাকে কিছু না জানিয়ে এবং গুদাম ছাড়ার কোনো নোটিশ না দিয়ে দরজায় তালা ঝুলিয়ে দেন। একপর্যায়ে গুদামে তালা দেওয়ার ব্যাপারে জানতে চাইলে তিনি আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং প্রাণনাশের হুমকি দেন।

অভিযুক্ত আবু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে গুদামে তালা দেওয়ার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, আমার গুদাম আমি ব্যবহার করব, তাই তাকে নিষেধ করে দিয়েছি। আবার যদি কখনো গুদাম ভাড়া দিই তাহলে তাকেই (আনিছ) দেওয়া হবে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম