Logo
Logo
×

সারাদেশ

স্বামীর পরকীয়া সন্দেহে স্ত্রীর আত্মহত্যা

Icon

সোনাগাজী (ফেনী) দক্ষিণ প্রতিনিধি

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩, ০৩:০৪ পিএম

স্বামীর পরকীয়া সন্দেহে স্ত্রীর আত্মহত্যা

ফেনীর সোনাগাজীতে স্বামীর পরকীয়া প্রেমিকাকে নিয়ে কক্সবাজার যাওয়ার সন্দেহে বিবি ফাতেমা (২৪) নামে এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রাম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফাতেমা ২নং ওয়ার্ডের গ্রামপুলিশ জামাল উদ্দিনের স্ত্রী ও তিন সন্তানের জননী। 

পুলিশ ও এলাকাবাসী জানান, আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের গ্রামপুলিশ জামাল উদ্দিনের সঙ্গে ১২ বছর আগে চরকৃষ্ণজয় গ্রামের কামাল উদ্দিনের কন্যা বিবি ফাতেমার বিয়ে হয়। তাদের ঘরে এক কন্যা ও দুই ছেলেসন্তানের জন্ম হয়। ছোট সন্তানের বয়স তিন মাস। গত দুই বছর ধরে ফাতেমা তার স্বামীকে পরকীয়ার কারণে সন্দেহ করে আসছে। 

এ নিয়ে একাধিকবার স্থানীয়ভাবে সালিশবৈঠকও হয়েছিল। বৃহস্পতিবার রাতে আমিরাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৯ গ্রামপুলিশ ও এক দফাদার কক্সবাজার যাওয়ার কথা ছিল। জামাল উদ্দিন স্ত্রীকে বিষয়টি জানালে সে নিজেও স্বামীর সঙ্গে কক্সবাজার যেতে বায়না ধরে। অন্যথায় সে স্বামীকে পরকীয়া প্রেমিকা নিয়ে কক্সবাজার যাওয়ার সন্দেহ করে। স্বামীর সঙ্গে যেতে হলে স্বামী তাকে পাঁচ হাজার টাকা জোগাড় করে দিতে বলেন। 

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বৃহস্পতিবার দুপুরে কথা কাটাকাটি হয়। বিকালে নিজ ঘরে আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফাতেমা আত্মহত্যা করেন। এ ঘটনায় নিহতের ভাই মো. রাসেল বাদী হয়ে সোনাগাজী থানায় একটি অপমৃত্যু মামলা করেন। 

তিনি বলেন, ভগ্নিপতির পরকীয়া নিয়ে তার বোনের সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। পরকীয়ার প্রতিবাদ করলে তার বোনকে সে শারীরিক ও মানসিক নির্যাতন করত। 

সোনাগাজী মডেল থানার ওসি হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম