Logo
Logo
×

সারাদেশ

‘নৌকা নিয়ে বঙ্গবন্ধুর সৈনিকরা আপস করে না’

Icon

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩, ১১:০৪ পিএম

‘নৌকা নিয়ে বঙ্গবন্ধুর সৈনিকরা আপস করে না’

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, নৌকার প্রশ্নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিকরা কখনো আপস করে না। 

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরও বলেন, নৌকার বিজয় মানেই দেশের উন্নয়ন, সমৃদ্ধি। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কাছে কোনো অপশক্তি টিকবে না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।    

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। গত ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোনো সরকার করতে পারেনি। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকার বিকল্প নেই।

সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম