Logo
Logo
×

সারাদেশ

আমি ফকিন্নি নই, জনগণই আমার সম্পদ: কাজী জাফর উল্লাহ

Icon

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩, ১১:১১ পিএম

আমি ফকিন্নি নই, জনগণই আমার সম্পদ: কাজী জাফর উল্লাহ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর-চরভদ্রাসন) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহ বলছেন, জনগণই আমার সম্পদ, আপনারাই আমার জমাজমি, আমি ফকিন্নি নই। আমার বাবার অনেক সম্পদ পড়ে রয়েছে। এসব সম্পদ দেখিয়ে এমপি হওয়া যায় না। মানুষের ভালোবাসা পাওয়া যায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে ভালোবেসে নির্বাচিত করে প্রমাণ করিয়ে দিয়েন আমি ও আমার পরিবার ফকিন্নি নই।

মঙ্গলবার দুপুরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী জাফর উল্লাহ এসব কথা বলেন।

কাজী জাফর উল্লাহ বলেন, আমি চোর নই, আমি দুর্নীতিবাজ নই, আজীবন স্বচ্ছতা নিয়ে রাজনীতি করে চলেছি। আমার সততা ও সচ্ছতার বিনিময়ে আপনাদের কাছে ভোট কামনা করছি। তিনি আরও বলেন, নিক্সন আমাকে ফকিন্নি বলে গালি দেয়। আসলে নিক্সন আমাকে গালি দেয় নাই, তিনি গালিগালাজ করেন ফরিদপুর-৪ আসনের জনগণকে।

তিনি বলেন, যারা আওয়ামী লীগ ছেড়ে নিক্সনের দলে ভিড়েছে তারা আসলে গরু-ছাগলের মতো কেনাবেচা হয়। তারা অত্র এলাকার উন্নয়ন চায় না, তারা নিজেদের ভাগ্যের উন্নয়ন করেছে। আসন্ন নির্বাচনে তাদের চিহ্নিত করে ব্যালটের মাধ্যমে নৌকায় ভোট দিয়ে কঠিন জবাব দেওয়ার দায়িত্ব আপনাদেরই। আপনারাই আমার সম্পদ, আপনারাই আমার জমাজমি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট ইছাহাক মিয়া। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মতামত ব্যক্ত করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফকির মোশারফ হোসেন, বেলায়েত হোসেন রুবেল ও আহসানুল হক মামুন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা মো. খোকন মোল্যা, মো. দেলোয়ার হোসেন মোল্যা, বোরহান উদ্দিন মোল্যা, বাবুল মোল্যা, শেখ আবুল খায়ের, মোকাদ্দাস মোল্যা, শামসুদ্দিন মোল্যা, মিজান শিকদার, সেলিম রেজা, শওকত মোল্যা প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম