Logo
Logo
×

সারাদেশ

আড়াইহাজারে ক্ষুব্ধ ২ মেয়র ও ১০ চেয়ারম্যানের সভা বর্জন

Icon

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩, ০৯:১৬ পিএম

আড়াইহাজারে ক্ষুব্ধ ২ মেয়র ও ১০ চেয়ারম্যানের সভা বর্জন

আড়াইহাজার উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা বর্জন করেছেন ২ পৌর মেয়র ও ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদে উপস্থিত থাকলেও  পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত ওই সভা বর্জন করেন তারা। জানা গেছে, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকারের প্রতি ক্ষুব্ধ হয়ে এই সভা বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন চেয়ারম্যানরা।

সভায় উপস্থিত থাকা বেশ কয়েকজনের সঙ্গে কথা বললে তারা জানান, মঙ্গলবার বেলা ১১টায় মাসিক সমন্বয় ও আইনশৃঙ্খলা সভাটি ছিল পূর্ব নির্ধারিত। সভা শুরু হওয়ায় আগে উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান এবং আড়াইহাজার ও গোপালদী পৌরসভার  মেয়রও উপস্থিত ছিলেন।  কিন্তু হঠাৎ তারা সভায় না বসে চলে যান। তখন স্বাভাবিক নিয়মেই সভা চলতে থাকে। সভায় সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ। উপস্থিত ছিলেন ওসি আহসান উল্লাহসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ জানান, চেয়ারম্যানরা কেন মিটিংয়ে ছিল না আমি বলতে পারব না। নিয়ম অনুযায়ী অনুপস্থিত দেখিয়ে রেজুলেশন করব। এব্যাপারে মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমান উল্লাহ আমান জানান, আমরা চেয়ারম্যান ফোরামে বসে এ ব্যাপারে আলোচনা করে সাংবাদিকদের জানাব। আড়ইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী বিষয়টি সরাসরি উত্তর না দিয়ে জানান, আমার নিজের পৌরসভাতেই প্রচুর কাজের চাপ। ব্যস্ততার কারণে সভায় থাকতে পারিনি। তবে উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার বলেন, আমি এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ায় আমার প্রতি রাগ করে তারা মিটিংয়ে আসেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম