Logo
Logo
×

সারাদেশ

নারায়ণগঞ্জ-৩ আসনে লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁয়ে জাতীয় পার্টির আনন্দ মিছিল

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ১০:৩১ পিএম

নারায়ণগঞ্জ-৩ আসনে লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁয়ে জাতীয় পার্টির আনন্দ মিছিল

টানা তৃতীয়বার এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মনোনয়ন পাওয়ায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপির পক্ষে সোমবার সন্ধ্যায় আনন্দ মিছিল বের করা হয়। 

সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় একযোগে অনুষ্ঠিত এ আনন্দ মিছিলে জাতীয় পার্টি ও এর অঙ্গ-সংগঠনের হাজার হাজার নেতাকর্মী অংশ নেন। 

সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নে অনুষ্ঠিত আনন্দ মিছিলে নেতৃত্ব দেন জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সহসভাপতি মনির মেম্বার, সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূঁইয়া মেম্বার। বারদী ইউনিয়নে আনন্দ মিছিলে নেতৃত্ব দেন বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমীন হোসেন মেম্বার ও জাতীয় পার্টির নেতা জাকির সরকার। নোয়াগাঁও ইউনিয়নে আনন্দ মিছিলে নেতৃত্ব দেন নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান দেওয়ানউদ্দিন চুন্নু। সাদীপুর ইউনিয়নে নেতৃত্ব দেন সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাসেম ও জাতীয় পার্টির নেতা মাসুদ মোল্লা মেম্বার। 

সনমান্দি ইউনিয়নে নেতৃত্ব দেন সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ মোল্লা। মোগড়াপাড়া ইউনিয়নে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও জাবেদ রায়হান জয়। সোনারগাঁ পৌরসভায় নেতৃত্বে দেন উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু। পিরোজপুর ইউনিয়নে নেতৃত্ব দেন জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার আহ্বায়ক নাছিমা আক্তার পলি মেম্বার। শম্ভুপুরা ইউনিয়নে নেতৃত্ব দেন জাতীয় পার্টির সোনারগাঁ উপজেলা সভাপতি আব্দুর রউফ চেয়ারম্যান। এছাড়াও বিভিন্ন ইউনিয়নে জাতীয় পার্টি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম