Logo
Logo
×

সারাদেশ

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় ৪ ডেঙ্গু রোগীর মৃত্যু

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ০৯:৪৫ পিএম

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় ৪ ডেঙ্গু রোগীর মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত চারজন রোগী মারা গেছেন। এর মধ্যে শুক্রবার সকালেই মারা গেছেন তিনজন। অন্যজন মারা গেছেন বৃহস্পতিবার দুপুরে। এই চার রোগীর সবাইকেই রাখা হয়েছিল নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। চলতি ডেঙ্গু মৌসুমে রামেক হাসপাতালে ২৪ ঘণ্টার মধ্যে এটিই সর্বোচ্চ মৃত্যু।

শুক্রবার সকালে ডেঙ্গুসংক্রান্ত এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফএম শামীম আহম্মদ। তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে রবিউল ইসলাম (৪২) নামের এক রোগী মারা যান। তার বাড়ি নাটোরের বড়াইগ্রামে। পাঁচ দিনের জ্বর নিয়ে আগের দিন ভোররাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

শুক্রবার সকাল ৬টা ১০ মিনিটে মারা যান পুলক কুমার চক্রবর্তী (৭০) নামের এক বৃদ্ধ। ১৬ নভেম্বর তাকে ভর্তি করা হয়েছিল। সকাল ৭টার দিকে মারা যান মো. ফারুক (৪৩) নামের এক রোগী। তার বাড়ি নওগাঁর আত্রাইয়ে। বৃহস্পতিবার তাকে ভর্তি করা হয়।

ফারুকের মৃত্যুর ১৫ মিনিট পর মারা যান আরাফাত (১৪) নামের এক কিশোর। তার বাড়ি রাজশাহীর বাঘায়। চারদিনের জ্বর নিয়ে আরাফাতকে ভর্তি করা হয়েছিল গত বৃহস্পতিবার। মারা যাওয়া চারজনের মধ্যে রবিউল ছাড়া অন্য তিনজন সম্প্রতি কোথাও ভ্রমণ করেননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম