Logo
Logo
×

সারাদেশ

সাটুরিয়ায় এজেন্টদের সোয়া ৩৫ লাখ হাতিয়ে নিয়ে উধাও মার্কেটিং কর্মকর্তা

Icon

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ০৯:৩২ পিএম

সাটুরিয়ায় এজেন্টদের সোয়া ৩৫ লাখ হাতিয়ে নিয়ে উধাও মার্কেটিং কর্মকর্তা

সাটুরিয়ায় মোবাইল ব্যাংকিংয়ের মার্কেটিং কর্মকর্তা মো. লিমন হোসেন রাব্বীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। সাটুরিয়া বাজারের এজেন্ট ব্যবসায়ীদের কাছ থেকে বৃহস্পতিবার ৩৫ লাখ ২২ হাজার টাকা হাতিয়ে পালিয়েছে বলে জানা গেছে। এর মধ্যে এজেন্ট ব্যবসায়ী একেএম জাকির হোসেনের কাছ থেকে ১২ লাখ, মো. বাবুলের থেকে ৪ লাখ, মো. জাহাঙ্গীর আলমের ১২ লাখ ৫০ হাজার, বাসুদেব সাহার ৫০ হাজার, রাম প্রসাদ সাহার ৩ লাখ ৫ হাজার, হারুন অর রশিদের ৫০ হাজার, মো. জাহাঙ্গীরের ৮২ হাজার, লিটন মিয়ার ৬০ হাজার এবং এসএম রেজভীর কাছ থেকে ৮০ হাজার টাকা নিয়েছেন বলে তারা জানান। 

ভুক্তভোগীদের অভিযোগ, মানিকগঞ্জ সদর উপজেলার হিজুলী এলাকার মৃত ইউনুচ আলীর ছেলে মো. লিমন হোসেন রাব্বী মোবাইল ব্যাংকিংয়ের এসআর হিসাবে সাটুরিয়ায় কাজ করে আসছেন। দীর্ঘদিন বিশ্বস্ততার সঙ্গে লেনদেন করার পর বৃহস্পতিবার সাটুরিয়া বাজারের ৯ জন এজেন্টের কাছ থেকে মোট ৩৫ লাখ ২২ হাজার টাকা সংগ্রহ করেন। প্রত্যেক এজেন্টকে ওই টাকা বুঝে পেতে বৃহস্পতিবার বিকালে মানিকগঞ্জ জোনাল অফিসে যেতে বলেন।

ভুক্তভোগীরা রাত অবধি জোনাল অফিসে বসে থেকেও লিমনের দেখা পাননি। মানিকগঞ্জ জোনাল অফিসের ম্যানেজার জাহাঙ্গীর কবীর জানান, অভিযুক্ত লিমনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে এজেন্টদের আগেই নির্দেশ দেওয়া ছিল যে, টাকা জমা দেওয়ার সঙ্গে সঙ্গে মোবাইলে ব্যালেন্স বুঝে নিবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম