Logo
Logo
×

সারাদেশ

গাজীপুরে পুনাকের খাদ্যসামগ্রী বিতরণ

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ১১:১৪ পিএম

গাজীপুরে পুনাকের খাদ্যসামগ্রী বিতরণ

গাজীপুরে জরায়ুমুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধে সচেতনতামূলক কর্মশালার আয়োজন, ফ্রি মেডিকেল ক্যাম্প এবং অসহায় ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

বুধবার গাজীপুর পুলিশ লাইন্সে এসব কর্মসূচির আয়োজন করা হয়। গাজীপুর পুনাকের সভানেত্রী জিনিয়া ফারজানা শতাধিক অসহায় ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- ৮ কেজি চাল, ১ কেজি করে ডাল, তেল, চিনি, আলু, লবণ ও পেঁয়াজ। এছাড়া খাদ্যসামগ্রী নিতে আসা প্রত্যেককে যাতায়াত খরচ হিসেবে নগদ ১০০ টাকা করে দেওয়া হয়।

পরে জরায়ুমুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধে সচেতনতামূলক কর্মশালা, ফ্রি মেডিকেল ক্যাম্প এবং পুনাক সদস্যদের জন্য বিনামূল্যে ভায়া (ভিআইএ) টেস্ট, কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মশালায় গাজীপুর পুনাক সভানেত্রী জিনিয়া ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রিফাত সুলতানা।

গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডা. নন্দিতা মালাকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন- শাখা পুনাকের সহ-সভানেত্রী শাকিলা আক্তার, সাধারণ সম্পাদক সায়েমা হক, কোষাধ্যক্ষ তাজরিয়ান রবি স্বর্ণ, পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক ফাতেমা খাতুন।

উপস্থিত ছিলেন- গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ ছানোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুস সাকিব খান প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম