Logo
Logo
×

সারাদেশ

রাজনগরে তরুণী প্রেমিকসহ উদ্ধার থানায় বিয়ে

Icon

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ১০:৫৭ পিএম

রাজনগরে তরুণী প্রেমিকসহ উদ্ধার থানায় বিয়ে

মৌলভীবাজারের রাজনগর থেকে নিখোঁজ তরুণীকে প্রেমিকসহ নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভুলতা থেকে উদ্ধার করেছে রাজনগর থানা পুলিশ। নারায়ণগঞ্জে কোর্ট ম্যারেজ করলেও মেয়ে ও ছেলের পক্ষ সমঝোতায় মঙ্গলবার দুপুরে রাজনগর থানায় ফের বিয়ে পড়িয়ে দেয়।

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগরের মৌলানা মুফাজ্জল হোসেন মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী মনসুরনগর ইউনিয়নের কদমহাটা গ্রামের লকন মিয়ার মেয়ে শাহানা আক্তার নিখোঁজ হয় ১৬ নভেম্বর। বাড়ি থেকে কলেজের উদ্দেশে বের হওয়ার পর থেকে তার আর কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। সামাজিক যোগাযোগমাধ্যমে নিখোঁজের খবর ভাইরাল হয়। এদিকে শাহানা আক্তারের পরিবারের লোকজন জানতে পারেন সে চাচাতো বোনের দেবর মৌলভীবাজার সদরের কনকপুর ইউনয়িনের বুদ্ধিমন্তপুরের আলাই মিয়ার ছেলে সাইফুলের সঙ্গে পালিয়ে গেছে।

রাজনগর থানায় নিখোঁজ জিডি হওয়ায় পুলিশ মৌলভীবাজার ও নবীগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালায়। সোমবার দিবাগত রাতে রাজনগর থানার উপপরিদর্শক এসআই মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পুলিশের সহায়তায় ভুলতা এলাকার সাওঘাট থেকে তাদের উদ্ধার করে। মঙ্গলবার দুপুরে উভয়পক্ষের সম্মতিতে থানায় তাদের ফের বিয়ে পড়িয়ে দেওয়া হয়।

রাজনগর থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে ওই মেয়েকে রূপগঞ্জ থেকে তার তালতো ভাই সাইফুলসহ আমরা উদ্ধার করি। জিজ্ঞাসাবাদে সে জানায় তাদের প্রেমের সম্পর্ক ছিল। সে স্বেচ্ছায় পালিয়ে গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম