Logo
Logo
×

সারাদেশ

খুলনায় চাকরি মেলা

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ৩৫ জন পেল সোনার হরিণ

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২৩, ১০:০৪ পিএম

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ৩৫ জন পেল সোনার হরিণ

খুলনা বিভাগীয় চাকরি মেলায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ৩৫ জন চাকরি পেয়েছেন। চাকরিপ্রাপ্তরা বলেন, মেলায় এসে চাকরির জন্য লাগেনি ব্যাংক ড্রাফট, করতে হয়নি লিখিত আবেদন। ছিল না লিখিত পরীক্ষার ঝামেলাও। কয়েক মিনিটের ভাইভায় সোনার হরিণ চাকরি পাওয়ায় আমাদের খুব উপকার হয়েছে।

শনিবার নগরীর টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেলে দিনব্যাপী এ চাকরি মেলার আয়োজন করে নাগরিক উদ্যোগ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক খান মোতাহার হোসেন, সুশীলনের প্রধান নির্বাহী পরিচালক মোস্তফা নুরুজ্জামান, জবঘর ২৪ ডটকম এর প্রধান নির্বাহী অদ্রিস দিপংকর ও ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশের প্রোজেক্ট ম্যানেজার মাহেনুর আলম চৌধুরী।

মেলার উদ্বাধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ‘কাউকে বাদ দিয়ে নয় জোট’ খুলনার সভাপতি নজরুল ইসলাম মল্লিক আয়োজক সংস্থা নাগরিক উদ্যোগের প্রকল্প সমন্বয়কারী মো. আব্দুল্লাহ আল ইসতিয়াক মাহমুদ বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতি বৈষম্যমূলক চর্চা লাঘব এবং তাদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে তাদের ক্ষমতায়ন এবং বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় তাদের সক্রিয় অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে ইউরোপীয় ইউনিয়ন এবং ক্রিশ্চিয়ান এইড এর সহায়তায় নাগরিক উদ্যোগ, ব্লাস্ট, বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি এবং ওয়েভ ফাউন্ডেশন ২০২১ সাল থেকে ‘পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ’ শিরোনামে একটি প্রকল্প বাস্তবায়ন করছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম