Logo
Logo
×

সারাদেশ

যে আসনে মনোনয়ন চাইবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

Icon

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২৩, ১০:৪৬ পিএম

যে আসনে মনোনয়ন চাইবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, এলাকার মানুষ চাইলে নৌকা প্রতীকের মনোনয়ন চাইব। আমি জন্মসূত্রে এই জেলার বাসিন্দা হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন চাইব। এই জেলা ও নারী সমাজের উন্নয়নে সব সময়ই কাজ করব। নারীদেরকে নিয়ে বিশেষ পরিকল্পনা রয়েছে।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের অধীনেই সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব।

বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে এক ছাত্রী সমাবেশে সাংবাদিকদের এক জবাবে মাহি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে কাজ করছে উল্লেখ করে মাহি বলেন, বর্তমান সরকার শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন আয়োজনের জন্য প্রস্তুত রয়েছে। দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। আমরা দেখছি এখন শিক্ষার্থীদের পরীক্ষার এই সময়ে বিএনপি দেশে অগ্নিসংযোগ করছে। দেশকে অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে।

তিনি আরও বলেন, দেশের নাগরিক বিএনপি-জামায়াতের অবরোধ প্রত্যাখ্যান করেছে। তারা নিজেদের ছেলে মেয়েদেরকে স্কুল-কলেজে পাঠাচ্ছেন। যে রাজনৈতিক দল শুধুমাত্র ক্ষমতায় আসার জন্য ভবিষ্যৎ প্রজন্মকে বিপদের মুখে ঠেলে দিচ্ছে, অভিভাবকরা সেই দলের হাতে দেশের দায়িত্ব তুলে দিতে চাই না।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সাধারণ শিক্ষার্থীদের অধিকার নিশ্চিত করা ও নারী নেতৃত্ব বিকাশে নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীদের নিয়ে ছাত্রী সমাবেশে অতিথির বক্তব্য রাখেন মাহিয়া মাহি।

জেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দের সভাপতিত্বে সমাবেশের প্রধান আলোচক ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেত্রী সুলতানা রাজিয়া। এ সময় কলেজের শিক্ষক ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম