Logo
Logo
×

সারাদেশ

সাটুরিয়ায় পরকীয়ার জেরে বাচ্চাসহ স্ত্রীকে তাড়িয়ে দিল স্বামী

Icon

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩, ১০:৪৭ পিএম

সাটুরিয়ায় পরকীয়ার জেরে বাচ্চাসহ স্ত্রীকে তাড়িয়ে দিল স্বামী

সাটুরিয়ায় পরকীয়ার জেরে নির্যাতন করে শিশু বাচ্চাসহ প্রথম স্ত্রীকে তাড়িয়ে দেওয়ায় পর দ্বিতীয় স্ত্রীকেও নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী আল মাহমুদ সবুজের বিরুদ্ধে। শুক্রবার রাতে দ্বিতীয় স্ত্রী সোমা বেগমকে পিটিয়ে ঘর থেকে বেড় করে গেটে তালা দিয়ে পালিয়ে গেছেন সবুজ। ৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ ওই নারীকে সাটুরিয়া সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। সবুজ উপজেলার বসাকপাড়া এলাকার বাসিন্দা।

জানা যায়, বিভিন্ন অজুহাতে স্বামী সবুজ ৬ মাসের ওই কন্যাকেসহ পিটিয়ে প্রথম স্ত্রী সাবিনাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। এ নিয়ে সাবিনা আদালতে মামলা করেন। দীর্ঘদিন কারাগারে থাকার পর জামিনে মুক্ত হন সবুজ। পরে জানা যায়, সোমা নামের এক তরুণীর সঙ্গে সবুজের পরকীয়া প্রেম চলছে। পরে সোমাকে বিয়ে করে আশুলিয়ার বাইপাল এলাকায় ভাড়া থাকেন।

শুক্রবার সন্ধ্যায় সবুজের বাড়িতে চলে আসেন সোমা। পরে কথা কাটাকাটির একপর্যায়ে সোমাকে বেধড়ক মারধর করে সবুজ ও তার ভাই। একপর্যায়ে ৯৯৯ ফোন করলে পুলিশ এসে সোমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওসি সুকুমার বিশ্বাস বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম