Logo
Logo
×

সারাদেশ

জাতীয় পার্টির হাতে এবারও ট্রাম্প কার্ড: এমপি গোলাম কিবরিয়া টিপু

Icon

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩, ১০:৩৩ পিএম

জাতীয় পার্টির হাতে এবারও ট্রাম্প কার্ড: এমপি গোলাম কিবরিয়া টিপু

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ-সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু বলেছেন, জাতীয়া পার্টি সব সময় গণতন্ত্র, উন্নয়ন ও শান্তির পক্ষে এবং সহিংসতার বিরুদ্ধে রাজনীতি করে। জাতীয় পার্টি বিশ্বাস করে, সংবিধান অনুযায়ী রাষ্ট্রক্ষমতায় যাওয়া একমাত্র মাধ্যম হচ্ছে নির্বাচন। বরাবরের মতো আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ক্ষমতায় যাওয়ার ট্রাম্প কার্ড থাকবে জাতীয় পার্টির হাতে।

শুক্রবার সন্ধ্যায় বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের আগরপুরে ৯টি ইউনিয়নের জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কর্মী সভায় উপজেলা কৃষক লীগ নেতা আ. রব ব্যাপারী তার সমর্থকদের নিয়ে এমপি গোলাম কিবরিয়া টিপু হাতে ফুলেল তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

শুক্রবার সন্ধ্যায় এমপির বাড়িতে জাহাঙ্গীরনগর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভায় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি অহিদুল আলম বিপলুর সভাপতিত্বে ও সম্পাদক হাসানাত খান তরুণের সঞ্চালনায় বক্তব্য দেন যোগদানকারী জাতীয় পার্টির নেতা আ. রব ব্যাপারী, আরিফ হাওলাদার, যুব সংহতির সভাপতি এনামুল হক কবির, ছাত্র সমাজের আহ্বায়ক রফিক রাব্বি প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম