Logo
Logo
×

সারাদেশ

আমি সেই আওয়ামী লীগ করি না: বঙ্গবীর কাদের সিদ্দিকী

Icon

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩, ১০:২৮ পিএম

আমি সেই আওয়ামী লীগ করি না: বঙ্গবীর কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, যে আওয়ামী লীগের জন্ম দিয়েছি, আমি সেই আওয়ামী লীগ করি না। আমি বঙ্গবন্ধুর দলের মানুষ, বঙ্গবন্ধু আমার নেতা। কিন্তু এ আওয়ামী লীগে খুঁজলে অনেক ঘুসখোর পাওয়া যাবে। পুলিশের চাকরি, পিয়নের চাকরি দিয়েও টাকা নেয়। শনিবার বিকালে টাঙ্গাইলের বাসাইল শহিদ মিনার মাঠে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে অনেক মানুষ ভালোবাসে। আপনি ভোট চুরির এ চোরদের বোঝা নেবেন না। এ চোরদের জন্য বদনামি হবেন না। আপনি বঙ্গবন্ধুর কন্যা। আপনি সেভাবেই থাকেন। আপনি চোরের নেতা হবেন না।

তিনি বলেন, এখন দেশে পানি নেই তাই নৌকারও তেমন কাজ নেই। আর ধানের শীষ, ২৮ অক্টোবর পর্যন্ত তারা ভালোই ছিল। ২৮ তারিখের পর থেকে তারা জ্বালাও পোড়াও করছে। একটি রাজনৈতিক দলের যদি নিয়ন্ত্রণ না থাকে তবে দেশের মানুষ তাদের কাছ থেকে কী পাবে?

কৃষক শ্রমিক জনতা লীগের বাসাইল উপজেলা শাখার সভাপতি ও পৌর মেয়র রাহাত হাসান টিপুর সভাপতিত্বে বক্তব্য দেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ সালেক হিটলু, বাসাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান, কেন্দ্রীয় নেতা লুৎফর রহমান সিদ্দিকী, সখিপুর পৌরসভার সাবেক মেয়র ছানোয়ার হোসেন সজীব প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম