Logo
Logo
×

সারাদেশ

দোয়া নিতে বড় ভাই হাসানাতের বাড়িতে খোকন

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩, ১০:১৯ পিএম

দোয়া নিতে বড় ভাই হাসানাতের বাড়িতে খোকন

মেয়রের দায়িত্ব নেওয়ার আগে বড় ভাই আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির দোয়া নিতে গ্রামের বাড়ি আগৈলঝাড়ার শেরালে গিয়েছিলেন বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত খোকন আব্দুল্লাহ। শনিবার দুপুরে সেখানে যান তিনি। একই সঙ্গে ১৪ নভেম্বর দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে আমন্ত্রণ জানান তাকে।

হাসানাত আব্দুল্লাহর ছেলে জেলা আওয়ামী লীগের নেতা সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ জানান, এ সময় চাচা খোকন সেরনিয়াবাতের সঙ্গে ছিলেন তার ছেলে প্রত্যুষ সেরনিয়াবাত। মুখোমুখি হওয়ার পর দুই ভাই হাসানাত এবং খোকন উষ্ণ আলিঙ্গনের পর কুশল বিনিময় করেন। পারিবারিক নানা বিষয়েও কথা বলেন তারা। দুই ভাই এবং ভাতিজারা বেশ কিছু সময় কাটান পারিবারিক পরিবেশে। এরপর বরিশালের উদ্দেশে ফিরে যান খোকন আব্দুল্লাহ।

এক প্রত্যক্ষদর্শী জানান, মেয়রের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে থাকার ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা করবেন বলে জানান হাসানাত আব্দুল্লাহ।

সর্বশেষ অনুষ্ঠিত সিটি নির্বাচনে বরিশালে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন হাসানাত আব্দুল্লাহর বড় ছেলে সদ্য বিদায়ি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও সাদিকের চাচা খোকন আব্দুল্লাহ। চাচা-ভাতিজার এ লড়াইয়ে শেষ পর্যন্ত নৌকা পেয়ে নির্বাচনে জয়ী হন খোকন। তার দায়িত্ব গ্রহণ উপলক্ষ্যে বরিশালে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে জেলার সব এমপি, ৪ সিটির মেয়র, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবসহ বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম