Logo
Logo
×

সারাদেশ

ট্রাকে আগুন দিয়ে ভিডিও করে পালাল দুর্বৃত্তরা

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২৩, ১১:০৫ পিএম

ট্রাকে আগুন দিয়ে ভিডিও করে পালাল দুর্বৃত্তরা

রাজশাহীর মোহনপুরে মুরগির খাবারবোঝাই একটি ট্রাক পুড়িয়ে দিয়েছে অবরোধ সমর্থকরা। সোমবার দুপুর পৌনে ৩টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুর উপজেলার নন্দনহাট মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ যাওয়ার আগেই অগ্নিসংযোগকারীরা পালিয়ে যায়।

ট্রাকের চালক জহুরুল ইসলাম জানান, রাজশাহী শহরে ট্রাকে পোলট্রি মুরগির ফিড নিয়ে তিনি বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া যাচ্ছিলেন। এ সময় পথে নন্দনহাট এলাকায় রাস্তার ডানপাশে কয়েকজন তরুণকে তিনি দাঁড়িয়ে থাকতে দেখেন। ট্রাকটি তাদের কাছাকাছি পৌঁছলে তারা ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ শুরু করে। এ সময় তিনি ট্রাকটি থামিয়ে দেন। এরপরই অবরোধকারীরা এসে পেট্রল ঢেলে ট্রাকে আগুন জ্বালিয়ে দেয়। এরপর ভিডিও ধারণ করতে করতে কয়েকজন মোটরসাইকেল নিয়ে এবং কয়েকজন বিলের ভেতর দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

মোহনপুর থানার ওসি হরিদাস মণ্ডল জানান, খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে তিনি ঘটনাস্থলে যান। তবে সেখানে অগ্নিসংযোগকারীদের পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের মধ্যে সোমবার রাজশাহীর অন্য কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দূরপাল্লার বাস চলাচল বন্ধ আছে। তবে ছোট ছোট যানবাহন চলাচল করছে। এছাড়া বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে মহানগরীতে শান্তি মিছিল করেছে আওয়ামী লীগ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম